West Bengal Gram Panchayat Recruitment !GRS Recruitment-2022 in West Bengal !Notification.

West Bengal Gram Panchayat Recruitment !GRS Recruitment-2022 in West Bengal !Notification.


পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের বিশেষ প্রকল্প যার নাম গ্রাম উন্নয়ন প্রকল্প এ প্রকল্পে পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলায় ব্লকে ব্লকে কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে যা ইতিমধ্যেই একটি ব্লক এর নোটিফিকেশন প্রকাশ পেয়েছে তবে যে ব্লকে নোটিফিকেশন বার হবে চাকরিপ্রার্থী কি সেই ব্লকের অধীনে বাসিন্দা হতে হবে তবে এখানে পুরুষ ও মহিলা উভয় আবেদনযোগ্য আবেদনের জন্য কোনরকম কি এখানে দিতে হবে না নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে ইন্টারভিউয়ের মাধ্যমে কোনরকম লিখিত পরীক্ষা কিংবা টেস্ট দিতে হবে না সরাসরি ইন্টারভিউ ইন্টারভিউ দিয়ে চাকরি নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবে ব্লক ডেভলপমেন্ট অফিসের আওতায় ।

West Bengal Gram Panchayat Recruitment !GRS Recruitment-2022 in West Bengal !Notification.


Details of this post Below. West Bengal Data Entry Jobs In Coochbehar-2022!Notification!Application Form!!Interview Date!!


Name of the Recruitment Board 

Government Of West Bengal  (Bankura )

Post Name

Group-C, 


Numbers Of vacancy

(Recently Not Mentioned ) 

Qualifications

H.S Passed

Starting Date of Application 

As per the notification of Government Of West Bengal Bankura Recruitment Board  the starting date of this Application - 06-04-2022

Ending Date of Application

As per the notification the Ending date of this Application - 18-04-2022

*Vacancy Details   West Bengal Data Entry Jobs In Coochbehar-2022!Notification!Application Form!!Interview Date!!


শিক্ষাগত যোগ্যতা/Qualifications : আপনি যদি এই নিয়োগ প্রক্রিয়া আগ্রহী হয়ে থাকেন তাহলেআপনাকে রাজ্যের যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। এছাড়াও যদি উচ্চতর শিক্ষা আপনার কাছে থাকে তাহলেও আবেদনযোগ্য।


বয়সসীমা/Age Limit: এখানে আপনি যদি ইন্টারভিউয়ের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ 35 বছরের প্রার্থীরাও জানাতে পারেন আবেদন।


আবেদন প্রক্রিয়া/Application process: খুব সহজ উপায়ে আবেদনপত্র জমা করার মধ্য দিয়ে আপনি আবেদন জানাত পারেন এখানে। সেক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইট থাকে নিয়োগের আবেদনপত্র (Application Form) এর ফরম্যাট টি ডাউনলোড করে নিন। প্রথমে যার লিংক নিচে দেওয়া হবে। তারপর নিজের যাবতীয় তথ্য দিয়ে ফর্মটি ভালো করে পূরণ করুন। এরপর প্রয়োজনীয় কিছু ডকুমেন্ট জুড়ে দিন আবেদনপত্রের সঙ্গে। সবার শেষে আবেদনপত্র একটি খামের মধ্যে ভরে তা পাঠিয়ে দিন নির্দিষ্ট ঠিকানায়

আবেদনে প্রয়োজনীয় ডকুমেন্ট: আবেদন করতে যেসব ডকুমেন্ট সঙ্গে রাখবেন -

  •  মাধ্যমিকের অ্যাডমিট কার্ড
  • অথবা, বার্থ সার্টিফিকেট
  • উচ্চমাধ্যমিক এর সার্টিফিকেট কিংবা মার্কশিট
  • ভোটার কিংবা আঁধার কার্ড
  • একটি কম্পিউটার সার্টিফিকেট
  • পাসপোর্ট রঙিন ফটো
  • দুটি খাম পত্র


বেতনক্রম/Salary: যে সমস্ত চাকরিপ্রার্থী ইন্টারভিউ এর দ্বারা সিলেকশন হবেন তাদের প্রতি মাসে মাসে 12000/- টাকা বেতন দেওয়া হবে কর্মীদের।


নিয়োগ প্রক্রিয়া/Selection process:  নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ সম্পূর্ণ ইন্টারভিউ এর ভিত্তিতে । প্রার্থীদের আবেদনপত্র এর ভিত্তিতে শর্ট লিস্ট করে ইন্টারভিউতে ডাকা হবে তাদের। সেখান থেকেই সরাসরি কর্মী নিয়োগ করা হবে প্রার্থীদের যাচাই করে ।


পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলার ব্লকের ব্লকের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে তবে আপাতত এই নিয়োগ প্রক্রিয়া যে জেলায় সম্পন্ন হচ্ছে তার অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হল এবং অফিসের ওয়েবসাইটের লিংক দেওয়া হল আপনার সাইটে গিয়ে অবশ্যই নোটিফিকেশনটি ভালো করে বিস্তারিত জেনে নেবেন ।


Official Notification -Click here

Official Website-Click Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.