বাংলা সহায়তা কেন্দ্র কর্মী নিয়োগ !New BSK Recruitment-2022 !

বাংলা সহায়তা কেন্দ্র কর্মী নিয়োগ !New BSK Recruitment-2022 !


পশ্চিমবঙ্গ সরকার থেকে আরেকটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে বিভিন্ন পদে নিয়োগ করবে। এখানে আপনি যদি চাকরি করতে ইচ্ছুক আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হন তাহলে আবেদনযোগ্য সবথেকে বড় এখানে পশ্চিমবঙ্গের 23 টি    জেলা থেকে যে কেউ আবেদন করতে পারবে। এখানে চাকরিপ্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের দ্বারা নিয়োগ করা হবে। যে সমস্ত চাকরি করতে  ইচ্ছুক তারা অবশ্যই নিচে দেওয়া অফিশিয়াল নো

বাংলা সহায়তা কেন্দ্র কর্মী নিয়োগ !New BSK Recruitment-2022 !

টিফিকেশন  বিস্তারিত জেনে নেবেন।


পদের নাম/BSK Recruitment-2022: পশ্চিমবঙ্গের BSK নিয়োগকারী সংস্থার তরফ থেকে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল-গ্রুপ সি।


আবেদন পদ্ধতি BSK Recruitment-2022: এখানে চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের নিচের দেওয়া পদ্ধতিতে step-by-step আবেদন করতে হবে।

প্রথমে চাকরিপ্রার্থীদের অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট করতে হবে।এরপর আবেদনপত্রটি ভালো করে ফিলাপ করে এর সঙ্গে একটি পাসপোর্ট সাইজের ফটোকপি লাগাতে হবে।এরপর আবেদনপত্রের সঙ্গে চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট এর জেরক্স কপিগুলো সেল্ফ অ্যাটেস্টেড করে যুক্ত করতে হবে।এরপর আবেদনপত্র ও ডকুমেন্টসগুলো একত্রিত করে সেটি নিচের ঠিকানায় জমা করতে হবে।


আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দিতে হবে:


  • 10th Admit card /মাধ্যমিকের এডমিট কার্ড
  • All Educational Certificates/ সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস
  • Passport Size Color Photos/পাসপোর্ট সাইজের ফটোকপি
  • Aadhaar Card /Voter ID /আধার কার্ড অথবা ভোটার কার্ড
  • Age Proof /বয়সের প্রমাণপত্র
  • Caste Certificate /কাস্ট সার্টিফিকেট যদি থাকে


নিয়োগ পদ্ধতি / BSK Recruitment-2022: এখানে চাকরি প্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। এখানে আবেদন করার পরে চাকরিপ্রার্থীদের প্রথমে একটি শর্টলিস্ট তৈরি করা হবে। এরপরের লিস্ট অনুযায়ী চাকরিপ্রার্থীদের ইন্টারভিউর জন্য ডাকা হবে। ইন্টারভিউয়ের দিন চাকরিপ্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশন করা হবে এবং ইন্টারভিউ শেষে চাকরিপ্রার্থীদের আবার নতুন একটি লিস্ট তৈরি করা হবে এবং সেই লিস্ট অনুযায়ী চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।


আবেদনকারীর বয়স /BSK Recruitment-2022: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে। এছাড়াও যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে সংরক্ষিত শ্রেণীর তারা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের 31/05/2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করে দিতে হবে।


আবেদনপত্র জমা দেওয়ার স্থান: আবেদনপত্রটি নিচের দেওয়া ইমেইল আইডি তে জমা করতে হবে ।   (    hrd1@wtl.co.in   )


শিক্ষাগত যোগ্যতা BSK Recruitment-2022: এখানে চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, B.com পাস । এর সঙ্গে চাকরিপ্রার্থীদের সংশ্লিষ্ট যে পদে চাকরি করবেন সে বিষয়ে কিছু শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করলে বিস্তারিত জেনে নিতে পারবেন।


নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর ডাউনলোড লিঙ্ক দাওয়া থাকলো অবশ্যই আবেদনের পূর্বে বিস্তারিত ভাবে জেনে নেবেন।


বাংলা সহায়তা কেন্দ্র কর্মী নিয়োগ !New BSK Recruitment-2022 !


Official Notification 1- Click here

Official Notification 2- Click here



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.