জেলা স্তরে ১২ হাজার টাকা বেতন কর্মী নিয়োগ-West Bengal District Level Job.

জেলা স্তরে ১২ হাজার টাকা বেতন কর্মী নিয়োগ-West Bengal District Level Job. 


পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের জেলা লেভেল থেকে একটা নতুন চাকরির বিজ্ঞপ্তি পেরিয়েছে সমাজ কল্যাণ বিভাগে তথা নারী ও শিশু বিকাশ বিভাগের আওতায় ‌। এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র একাডেমিক কোয়ালিফিকেশন এবং ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীকে নিযুক্ত করা হবে ‌।

West Bengal District Level Job.




শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের মাস্টার ডিগ্রী পাস হতে হবে সে ক্ষেত্রে সোশ্যাল ওয়ার্ক /ইতিহাস/ ভূগোল/ ইংরেজি /পলিটিক্যাল সাইন্স/ ইকোনমিক্স/ ইত্যাদি বিষয়ের উপর মাস্টার ডিগ্রী থাকতে হবে।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


প্রার্থীর বয়সসীমা AGE LIMIT-যে সমস্ত চাকরিপ্রার্থী আবেদন জানাতে আগ্রহী তাদের সর্বোচ্চ বয়স ৩৬ বছরের মধ্যে হতে হবে।



মাসিক বেতন- MONTHLY SALARY এখানে মাসিক বেতন হিসেবে ১২০০০ টাকা করে দেওয়া হবে এছাড়াও অতিরিক্ত ২০০০ টাকা ট্রাভেলিং ও অ্যালাউন্সের হিসাবে দেওয়া হবে।



আবেদন পদ্ধতি APPLICATION PROCESS-যে সমস্ত চাকরিপ্রার্থী আবেদন জানাবেন সেক্ষেত্রে তাদের অনলাইন এর মাধ্যমে আবেদন জানাতে হবে নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন জানাতে পারবেন।



কর্মী নিয়োগ প্রক্রিয়া SELECTION PROCESS-এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র একাডেমিক কোয়ালিফিকেশনের উপর ভিত্তি করে এবং ইন্টারভিউ দেওয়া প্রাপ্ত নাম্বারের চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।



আবেদনের সময়সীমা APPLICATION END DATE-অগ্নিপতিদের এখানে আগামী ২৩ ২ ২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে হবে সে ক্ষেত্রে নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন একবারও ভালো করে পড়ে আবেদন করুন।


জেলা স্তরে ১২ হাজার টাকা বেতন কর্মী নিয়োগ-West Bengal District Level Job. 



OFFICIAL NOTIFICATION -HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.