অবশেষে WBCS নিয়োগ বিজ্ঞপ্তি।WBPSC.com-Online Apply-Group-A-B-C

WBPSC.com-Online Apply-Group-A-B-C


Recruitment 2023।চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী সরকারি চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

WBCS 2023



পদের নাম/POST NAME-এখানে যে সমস্ত পদের জন্য নিয়োগ করা হবে সেটি হল-

WEST BENGAL CIVIL SERVICE (EXE.) 


Group -A

Group -B

Group-C




শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-  যেকোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বা ইউনিভার্সিটি থেকে ডিগ্রী কোর্স থাকলেই আবেদন করতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই বাংলা ভাষা  লিখতেও পড়তে জানতে হবে।     



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের অনলাইন ও অফলাইন দুই মাধ্যমে আবেদন জানাতে পারবেন ‌।                    





বয়সের মাপকাঠি/AGE LIMIT- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের বয়সসীমা ২১ থেকে ৩৬ বছরের মধ্যে হতে হবে তবে বয়স হতে হবে বিজ্ঞপ্তি অনুসারী।                 




নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS-        সর্বপ্রথম চাকরিপ্রার্থীদের প্রিমিরালি একটি পরীক্ষা দিতে হবে এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর মেন পরীক্ষা দিতে হবে যে সমস্ত চাকরিপ্রার্থী মেন পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে এবং শেষে একাডেমি মার্কস ও প্রাপ্ত নাম্বারের উপর নিযুক্ত করা হবে।        





আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে অনলাইনে আবেদন চলবে আগামী ২১-৩-২০২৩ তারিখ পর্যন্ত এবং অফলাইন আবেদন চলবে ২২/৩/23 পর্যন্ত।



Official Notification -Here

Official Website /Apply Online -Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.