১৭৫০০ পদে ফুড কর্পোরেশন এ বিভিন্ন শূন্য পদে নিয়োগ। FCI 17500 Vacancy Upcoming Recruitment-2023

FCI 17500 Vacancy Upcoming Recruitment-2023-Selector-Post name-Age limit-Educational Qualification-Notification-Lat Date.


পশ্চিমবঙ্গে প্রায় এক লক্ষ পঁচিশ হাজার শুন্য পদে কর্মী নিয়োগ করবেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকার ইতিমধ্যে তড়িঘড়ি শুরু হয়ে গিয়েছে। রাজ্যের বিভিন্ন দপ্তরে বিভিন্ন প্রকার শূন্য পদে নিয়োগ করবে রাজ্য সরকার। গত পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা ব্যানার্জি নিয়োগ সম্পর্কে এক লক্ষ ২৫ হাজার শূন্য পদে শীঘ্রই নিয়োগের নির্দেশনা দেওয়া হয় প্রত্যেকটি দপ্তরে। তারই মারফতে এবার ফুড কর্পোরেশন এর আওতায় প্রায় ১৭৫০০ পদে নিয়োগের সুবর্ণ সুযোগ করে দিতে চলেছে  ফুড কর্পোরেশন নিয়োগ মাধ্যম। নিয়োগের সমস্ত রকম খুঁটিনাটি বিষয়বস্তু আরো ভালোভাবে নিচে আলোচনা করা হলো।

FCI 17500 Vacancy Upcoming Recruitment-2023-Selector-Post name-Age limit-Educational Qualification-Notification-Lat Date.


নিয়োগ মাধ্যম-এটি সম্পূর্ণ নিয়োগ হবে ফুড কর্পোরেশন  FCI এর আওতায়।


পদের নাম ও শূন্যপদ-১৭৫০০ পদে এখানে নিয়োগ করা হবে তবে পদের নাম এখনো প্রকাশ করা হয়নি প্রকাশ পেলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটে পাবলিশ করা হবে।



বয়স সীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এই নিয়োগের উপর আবেদন করবেন তাদের বয়স অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে এছাড়াও রিজার্ভ ক্যাটাগরির চাকরিপ্রার্থী অবশ্যই বয়সের ছাড় পাবেন সরকারি নিয়ম অনুযায়ী।


আবেদন পদ্ধতি-মনে রাখবেন যে সমস্ত চাকরিপ্রার্থী ফুড কর্পোরেশন এর অধীনে আবেদন করতে চান তাহলে অবশ্যই চাকরিপ্রার্থী কে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে সেক্ষেত্রে সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন।


*তারপর নিজের সম্পূর্ণ তথ্য দিয়ে যেমন ইমেল আইডি ও মোবাইল নাম্বার ব্যবহার করে রেজিস্ট্রেশন করবেন তারপর লগইন হবেন।


*login হওয়ার পর আপনার সামনে একটি নতুন ওয়েব পেজ ওপেন হবে যেটি আবেদনপত্র হিসাবে ধরা হয় এই আবেদন পত্রটি আপনার সম্পূর্ণ তথ্য দিয়ে ভালোভাবে পূরণ করতে হবে।


*আবেদন পত্রটি পূরণ হওয়ার পর কিছু ডকুমেন্ট স আপলোড চাইবে অবশ্যই যেন ওই ডকুমেন্টস আপলোড দেওয়া হয়। মনে রাখবেন ডকুমেন্টস আপলোড না হলে আপনার আবেদন সম্পূর্ণ হবে না।


*এরপর অবশ্যই অবশ্যই আবেদনফি যদি জমা করতে বলা হয় তবে অবশ্যই আবেদন ফি জমা করবেন ।কারণ আবেদন ফি ছাড়া আপনার আবেদনপত্র বাতিল করা হবে।


*এরপর চেক লিস্ট একবার রিভিউ করে ফাইনাল সাবমিট করলেই আপনার আবেদন পত্রটি সম্পন্ন হবে।



আবেদনের সময়সীমা-এই আবেদন প্রক্রিয়া আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ অব্দি হতে পারে তবে অফিসিয়াল বিজ্ঞপ্তি বেরোনোর পরেই সম্পূর্ণ ভাবে বোঝা যাবে। আমরা এই খবরটি একটি ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি যার লিংক নিচে দেওয়া আছে অবশ্যই বিজ্ঞপ্তি বেরোলে আপডেট দেওয়া হবে।



এই নিয়োগ সংক্রান্ত আরো বিশদ জানতে নিচে দেওয়া Source এ ক্লিক করুন।


Source-1 Click here

Source-2 Click Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.