কয়েক হাজার শূন্য পদে কনস্টেবল নিয়োগ। ভাবছেন আবেদন করবেন তাহলে দেখে নিন।West Bengal New Constable Recruitment-2023

West Bengal New Constable Recruitment-2023-Application form-Last Date-Notification-Apply online-Total Vacancy


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য এক দারুন সুখবর। প্রত্যেকটি চাকরিপ্রার্থীদের মুখে ফুটবে এখন হাসি। পঞ্চায়েত ভোটের আগে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পুলিশ নিয়োগের দ্রুত নির্দেশনা দেওয়া হয়েছিল। সেই নির্দেশনার পরিপ্রেক্ষিতে এবার মন্ত্রিসভার বৈঠকে নিয়োগ সিদ্ধান্তে পরেছে সিলমোহর। এদিন হাজার হাজার চাকরিপ্রার্থীকে কনস্টেবল শূন্য পদে নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

West Bengal New Constable Recruitment-2023-Application form-Last Date-Notification-Apply online-Total Vacancy




পঞ্চায়েত ভোটের আগে নির্দেশনার মতামত অনুযায়ী এবং পঞ্চায়েত ভোটের রেশ কাটতে না কাটতেই গত সোমবার নবান্নে মন্ত্রিসভা বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন কলকাতা পুলিশের আওতায় ২৫০০ পদের কনস্টেবল নিয়োগ এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবং সারা পশ্চিমবঙ্গ জুড়ে প্রচুর শূন্য পদের কনস্টেবল পদে পুলিশ বিভাগের আওতায় নেওয়া হবে এদিন আরও অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর আওতায় নেওয়া হবে এবং অতি শীঘ্রই এর বিজ্ঞপ্তি প্রকাশ পাবে।



শুধু পুলিশ কনস্টেবল এই নয় সারা পশ্চিমবঙ্গ জুড়ে মমতা ব্যানার্জীর নির্দেশ অনুসারে এক লক্ষ ২২ হাজার এর মত নতুন করে নিয়োগ দেওয়া হবে এবং এই এক লক্ষ বাইশ হাজারের মধ্যে অনেক নিয়োগ শুরু প্রক্রিয়া হয়ে গেছে এবং যা এক এক করে সমস্ত বিজ্ঞপ্তি প্রকাশ পাবে। Group -C থেকে শুরু করে Group -D এবং শিক্ষক থেকে শুরু করে পুলিশ অব্দি তার মধ্যে আরো বিভিন্ন ধরনের নিয়োগ এর বিজ্ঞপ্তি খুব শীঘ্রই প্রকাশ করা হবে।



প্রত্যেকটি চাকরির খবর ও বিজ্ঞপ্তি পেতে অবশ্যই ওয়েবসাইট এ প্রতিদিন ভিজিট করুন আমরা এখানে প্রতিনিয়ত চাকরির আপডেট দিয়ে থাকি। www.upcomingrecruitment.com

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.