পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরের তরফ থেকে প্রচুর নিয়োগ-আবেদন চলবে ২১/৮/২০২৩ অব্দি-WBPDCL Recruitment-2023

WBPDCL Recruitment-2023-Notification-Apply online-Last date-Adv no-WBPDCL/Apprentice/2023/01



চাকরিপ্রার্থীদের জন্য আরেকটি নতুন চাকরির সুখবর পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উৎপাদন দপ্তরের তরফ থেকে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে যেখানে রাজ্যের চাকরিপ্রার্থী তথা স্থায়ী বাসিন্দা হলেই এখানে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিতভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি আলোচনা করা হলো।

WBPDCL Recruitment-2023-Notification-Apply online-Last date-Adv no-WBPDCL/Apprentice/2023/01



নিয়োগ মাধ্যম-WBPDCL এর তরফ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে।



আবেদন পদ্ধতি-যে সমস্ত চাকরির প্রার্থী বিদ্যুৎ উৎপাদন দপ্তরের চাকরি করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন চালাতে হবে ।

এক্ষেত্রে চাকরিপ্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের নাম ও বৈধ ইমেইল আইডি বা মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে ।

এরপর সমস্ত তথ্য দিয়ে অনলাইন ফর্মটি পূরণ করতে হবে। কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজের ছবি ও সিগনেচার আপলোড করতে বলা হলে অবশ্যই আপলোড করবেন ।

এবং শেষে আবেদনফি জমা করার কথা বললে আবেদন ফি জমা করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন।



আবেদনের সময়সীমা-যে সমস্ত আগ্রহী প্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের আগামী ২১-৮-২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন।



পদের নাম-এখানে যে পদের জন্য নেওয়া হবে সেটি হল টেকনিশিয়ান মেকানিক্যাল ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক্স সহ আরো বিভিন্ন পদে। এই সমস্ত পদে অ্যাপ্রেন্টিস হিসেবে কর্মী নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা-এখানে  অ্যাপ্রেন্টিস হিসেবে নিযুক্ত করা হচ্ছে ,যে কোন স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক পাস তথা গ্রাজুয়েশন হতে হবে সাথে সংশ্লিষ্ট বিষয়ের উপর ডিপ্লোমা থাকতে হবে।



চাকরিপ্রার্থীর বয়স -যে সমস্ত আগ্রহী প্রার্থী এখানে আবেদন করবেন তাদের ন্যূনতম বয়স ১৮ এবং সর্বোচ্চ বয়স 24 বছরের মধ্যে হতে হবে এছাড়া রিজার্ভ ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের বয়সে ছাড় দেওয়া আছে।



বিস্তারিত আরো ভালোভাবে জানতে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উৎপাদন সংস্থার অফিশিয়াল বিজ্ঞপ্তি পড়ুন নিচে ডাউনলোড আকারে লিংক দেওয়া আছে।



OFFICIAL NOTIFICATION-CLICK HERE

OFFICIAL WEBSITE- CLCIK HERE



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.