Wb Upcoming JOBS-2022 ! Utkarsh Bangla Recruitment-2022 ! West Bengal New Jobs-2022 !

Wb Upcoming JOBS-2022 ! Utkarsh Bangla Recruitment-2022 ! West Bengal New Jobs-2022 !


Upcoming Recruitment নিয়ে আসলো একটি নতুন চাকরির খবর । নিয়ে পশ্চিমবঙ্গের সরকারি চাকরি প্রার্থীদের জন্য বিরাট সংখ্যক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করবে রাজ্য সরকার। রাজ্যে এবার উৎকর্ষ বাংলা (Utkarsh Bangla) প্রকল্পের আওতায়  প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের 23 টি জেলা থেকে কর্মী নেওয়া হবে। অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলায় আলাদা আলাদা করে করা হবে কর্মী নিয়োগ  প্রক্রিয়া। মূলত রাজ্যের ছাত্র ছাত্রীদের কর্মমুখী করে তুলতে তাদের প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করে দেবে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। রাজ্যের প্রতিটি জেলা থেকে পুরুষ কিংবা মহিলা যেকেউ এই উৎকর্ষ Utkarsh Bangla এর নিয়োগে অংশগ্রহণ করতে পারবেন। নিচে আবেদনের বিস্তারিত  আলোচনা করা হলো।

Wb Upcoming JOBS-2022 ! Utkarsh Bangla Recruitment-2022 ! West Bengal New Jobs-2022 !


যোগ্যতা 

উৎকর্ষ বাংলা  প্রকল্পের এই চাকরিতে বিভিন্ন যোগ্যতার চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যুনতম মাধ্যমিক পাস যোগ্যতায় ও তার সমতুল্য আপনি এখানে আবেদন করতে পারবেন। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাও আবেদন করতে পারবেন 


শূন্য পদ

পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলা থেকে নিয়োগ করা হবে । পশ্চিমবঙ্গের 23 টি জেলাই প্রায় আটষট্টি হাজার 68000  শূন্য পদের বিজ্ঞপ্তি প্রকাশ করবে উৎকর্ষ বাংলা ।


আবেদন প্রক্রিয়া

সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া টি হবে অনলাইন এর মাধ্যমে হবে   সর্বপ্রথম অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে তারপর সমস্ত রকমের আবেদনের বিষয় সমুহ সম্পূর্ণ করতে হবে এবং শেষে ডকুমেন্টস আপলোড করে সাবমিট করতে হবে ।


নিয়োগ প্রক্রিয়া

রাজ্যের উৎকর্ষ বাংলা নিয়োগ সংস্থা এখনো নিয়োগ প্রক্রিয়া প্রকাশ করেনি তবে সূত্র মারফত খবর নিয়োগ প্রক্রিয়া টি ইন্টারভিউ বা লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হতে পারে ।


আমাদের পোর্টালে নিয়মিত পড়তে থাকুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেলে তা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে 



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.