WEST BENGAL NEW PRIMARY TET RECRUITMENT-2022 !! WB PRIMARY TET OFFICIAL WEBSITE-www.wbbpe.org.pl !!

WEST BENGAL NEW PRIMARY TET RECRUITMENT-2022 !! WB PRIMARY TET OFFICIAL WEBSITE-www.wbbpe.org.pl !! 

WEST BENGAL NEW PRIMARY TET RECRUITMENT-2022 !! WB PRIMARY TET OFFICIAL WEBSITE-www.wbbpe.org.pl !!

অবশেষে খুব শীঘ্রই রাজ্যে প্রকাশিত হতে চলেছে নতুন করে প্রাইমারি নিয়োগ রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য দারুন সুখবর ।

এদিকে সূত্র মারফত খবর রাজ্যে প্রাইমারি টেট 2017 এর ফল প্রকাশ খুব শীঘ্রই জানানো হবে বলে জানানো হয়েছে। এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হবার পরেই রাজ্যে নতুন করে প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া এর আবেদনপত্রের নোটিফিকেশন প্রকাশিত করবে এমনটাই জানানো হয়েছে রাজ্যের শিক্ষা পর্ষদ এর পক্ষ থেকে ( WBBPE ) ।



WB 2017 RESULT PUBLISHED DATE

গত 10 এ জানুয়ারি -2022 প্রাইমারি টেট রেজাল্ট 2017 বার হবার পর প্রাইমারি টেট এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রচুর সমস্যা দেখা দেই । কারণটা ছিল প্রচুর ভিজিটর একসাথে ওয়েবসাইটে প্রবেশ করত যার ফলে site down হয়ে ইরর (error) দেখা দিত। এই সমস্যা সমাধানের জন্য প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিষদ একটি নতুন ওয়েবসাইট প্রকাশ করেন।



NEW WEBSITE OF WBBPE

এর আগে যেই ওয়েবসাইটটি নোটিফিকেশন পাবলিকের জন্য ব্যবহার করা হতো সেটা ছিল www.wbbpe.org এখন এই সাইট পরিবর্তন করে নতুন ওয়েবসাইট করা হয়েছে যা হলো www.wbbpe.org.pl  এখন প্রাইমারি টেটের যাবতীয় নোটিশ এই সাইটের মাধ্যমে পেতে  পাবেন এবং যেকোনো আবেদনপত্র এই সাইটের মারফতে গ্রহণ করা হবে এই সাইটে সমস্ত রকমের চাকরিপ্রার্থী  অনায়াসে প্রবেশ করতে পারবেন।



WEST BENGAL PRIMARY TET 2022 !! WB PRIMARY TET 2022 NOTIFICATION DATE

রাজ্যের প্রাথমিক শিক্ষা পরিষদের থেকে পাওয়া খবর অনুযায়ী উচ্চ মাধ্যমিক পাশের পরীক্ষা শেষ হওয়ার আগে উত্তীর্ণ প্রাইমারি টেট 2017 এর প্রার্থীদের ডাকা হবে ইন্টারভিউয়ের জন্য এবং এই নিয়োগ প্রক্রিয়া শেষ হওয়ার পরেই ডব্লিউ বি প্রাইমারি টেট 2022 এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করবে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ ।


FOR ANY TYPE OF PRIMARY TET UPDATES PLEASE FOLLOW OUR WEBSITE DAILY BASIS, HERE WE ARE UPDATING ALL PRIMARY RELATED NEWS.



Post a Comment

1 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.