নির্মল বন্ধু ও নির্মল সাথী পদে অসংখ্য কর্মী নিয়োগ ! West Bengal ! Nirmal Bandhu Recruitment 2022!

নির্মল বন্ধু ও নির্মল সাথী পদে অসংখ্য কর্মী নিয়োগ ! West Bengal ! Nirmal Bandhu Recruitment 2022!


এবার পশ্চিমবঙ্গ রাজ্যে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করতে চলেছে নির্মল নির্মল সাথী প্রকল্পে কর্মী নিয়োগ আপনি যদি পশ্চিমবঙ্গ রাজ্যের স্থানীয় বাসিন্দা হয়ে থাকেন তাহলে এখানে আবেদন করতে পারবেন এবং এখানে কোনো রকম আবেদন ফি জমা করতে হবে না শুধুমাত্র ডকুমেন্ট ভেরিফিকেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীকে এই নিয়োগ প্রক্রিয়ায় নিয়োগ করা হবে

নির্মল বন্ধু ও নির্মল সাথী পদে অসংখ্য কর্মী নিয়োগ ! West Bengal ! Nirmal Bandhu Recruitment 2022


শিক্ষাগত যোগ্যতা / Nirmal Bandhu Recruitment 2022:পশ্চিমবঙ্গের এই সরকারি চাকরি পদে আবেদনের জন্য আপনার কোনো রকম শিক্ষাগত যোগ্যতা দেখা হবে না। অর্থাৎ রাজ্যের যেকেউ এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। নির্মল বন্ধু পদে আবেদনের জন্য আপনি শুধু সই করতে পারলে এবং প্রাথমিক শিক্ষাগত জ্ঞান থাকলেই চলবে। শুধুমাত্র নির্মল সাথী পদে আবেদনের ক্ষেত্রে আপনাকে রাজ্যের যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে।


প্রার্থীর বয়সসীমা /Nirmal Bandhu Recruitment 2022: এখানে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 21 বছর এবং এখানে সর্বোচ্চ 35 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হবে।


নিয়োগ প্রক্রিয়া /Nirmal Bandhu Recruitment 2022:প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার লিখিত পরীক্ষা নেওয়া হবে না। অর্থাৎ শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যাচাই করে সরাসরি নিয়োগ করা হবে এখানে। সেক্ষেত্রে আবেদনপত্র জমা হওয়ার পর প্রার্থীদের ডেকে নেওয়া হবে সরাসরি ইন্টারভিউয়ের জন্য। সেখানে তাদের প্রশ্ন করন করে এবং সংশ্লিষ্ট পদের জন্য কর্ম দক্ষতা যাচাই করে তাদের নম্বর দিয়ে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে জার ভিত্তিতে হবে নিয়োগ।


প্রয়োজনীয় ডকুমেন্ট:আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট সঙ্গে রাখবেন

  • বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
  • অষ্টম কিংবা মাধ্যমিকের মার্কশিট ও সার্টিফিকেট
  • ভোটার কিংবা আঁধার কার্ড
  • নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো
  • কর্ম অভিজ্ঞতা এর কোনো সার্টিফিকেট যদি থাকে
  • কাস্ট সার্টিফিকেট যদি থাকে



বেতনক্রম/Nirmal Bandhu Recruitment 2022: প্রার্থীদের কর্মী পদে নিয়োগ হওয়ার পর দৈনিক বেতন দেওয়া হবে। নির্মল বন্ধু কর্মীদের দিনে Rs-202 টাকা করে দেওয়া হবে এবং নির্মল সাথী কর্মীদের দিনে Rs-303 টাকা করে দেওয়া হবে। সঙ্গে তাদের অন্যান্য নানান সরকারি সুযোগ সুবিধা প্রদান করা হবে।


আবেদন প্রক্রিয়া / Nirmal Bandhu Recruitment 2022: সরাসরি আবেদন পত্র জমা করার মধ্য দিয়ে আপনারা এখানে চাকরির জন্য আবেদন করতে পারেন। সেক্ষেত্রে সর্বপ্রথম একটি আবেদনপত্র  বানিয়ে নিতে হবে নিজের হাতে। সেটি পূরণ করতে হবে নিজের যাবতীয় নানান তথ্য দিয়ে। যেমন আপনার নাম, বাবার নাম, বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং ঠিকানা ইত্যাদি দিয়ে আবেদনপত্রটি ভালো করে পূরণ করুন। তারপর নিজের গুরুত্বপূর্ণ যাবতীয় ডকুমেন্ট গুলি জেরক্স করে সেগুলি জুড়ে দিন তার সঙ্গে। সবার শেষে সেসব একটি খামের মধ্যে ভরে তা নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।


আবেদনে সময়সীমা/ Nirmal Bandhu Recruitment 2022:  নির্মল বন্ধু নিয়োগ এবং নির্মল সাথী নিয়োগ (Nirmal Saathi Recruitment 2022) এর জন্য আবেদন পত্র জমা করতে পারবেন আগামী 05/05/2022 তারিখের মধ্যে।


আবেদন পাঠানোর ঠিকানা: নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে-

Office of Siliguri SMC, Siliguri, 734001, Darjeeling


OFFICIAL WEBSITE - CLCIK HERE

MORE JOBS- CLICK HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.