ভারতীয় ডাক বিভাগে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক নিয়োগ !

ভারতীয় ডাক বিভাগে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক নিয়োগ ! India Post Payment Bank Recruitment -2022!


চাকরি প্রার্থীদের জন্য আরেকটি দারুন সুখবর এবার আরো একবার ভারতীয় ডাক বিভাগে নিয়োগ করতে চলেছে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক। আপনি যদি পশ্চিমবঙ্গের তথা ভারতীয় হিসেবে একজন নাগরিক হয়ে থাকেন তাহলে আবেদনযোগ্য। যেসব প্রার্থী গ্রাজুয়েশন পাস এবং তার সমতুল্য কোয়ালিফিকেশন আছে তারা এই পদের জন্য আবেদন যোগ্য। নিয়োগ প্রক্রিয়া টি সম্পূর্ণ ভারতীয় ডাক বিভাগ এর দ্বারা পরিচালিত হবে। এবং নিয়োগ- প্রক্রিয়াটি লিখিত পরীক্ষা ইন্টারভিউয়ের মাধ্যমে সম্পন্ন হবে যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদে আগ্রহী এবং আবেদনযোগ্য তারা অবশ্যই নিচে দেওয়া সম্পূর্ণ ডিটেইলস ভালোভাবে পড়ে আবেদন করবেন। প্রতিদিন এরকম সরকারি বেসরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ফলো করুন।

ভারতীয় ডাক বিভাগে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক নিয়োগ ! India Post Payment Bank Recruitment -2022!



ভারতীয় ডাক বিভাগে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক নিয়োগ  / India Post Payment Bank Recruitment_ Notification Details:-

Name of the Recruitment Board 

Indian Post Payment Bank 

Post Name

GSD_ Payment Bank


Numbers Of vacancy

650

Qualifications

Graduation

Application Start Date 

10-05-2022

Application Start Date 

20-05-2022


শূন্যপদের নাম /POST Name: ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক (India Post Payment Bank Gramin Dak Sevak Reqruitment 2022)


শূন্যপদ /VACANCY : এ নিয়োগ প্রক্রিয়ায় সর্বমোট শূন্য পদ রয়েছে 650 টি । 


শিক্ষাগত যোগ্যতা/Educational Qualification : যে সকল চাকরি প্রার্থী গ্রামীণ ডাক সেবক পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে কমপক্ষে গ্রেজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও 2 বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবে। 


বয়সসীমা /Age Limit: আবেদনকারীর বয়স হতে হবে নূন্যতম 20 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 35 বছর। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় দেওয়া হবে


আবেদন প্রক্রিয়া /Application process :Online মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে IPPB এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে এছাড়াও নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে সরাসরি অনলাইনে আবেদন করতে পারবে।


আবেদনের শুরু ও শেষ তারিখ/Application Start and End Date: অনলাইনে আবেদন গ্রহন শুরু হয়েছে 10/05/2022 তারিখ থেকে এবং অনলাইন আবেদন গ্রহন চলবে 20/05/2022 তারিখ অবধি। অনলাইনে আবেদন ফী জমা করার শেষ তারিখ 20/05/2022।


নিয়োগ প্রক্রিয়া/Selection Process : যে সকল চাকরি প্রার্থী ভারতীয় পোস্ট অফিসের গ্রামীণ ডাক সেবক পদে আবেদন করবে তাদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে। লিখিত পরীক্ষা নেওয়া হবে জুন মাস নাগাদ এমনটাই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


মাসিক বেতন /Monthly Salary: ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক পদে মাসিক বেতন হিসেবে দেওয়া হবে Rs-30,000/- টাকা।


অবদানের জন্য আরও বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করুন।


ভারতীয় ডাক বিভাগে পেমেন্ট ব্যাঙ্কে গ্রামীণ ডাক সেবক নিয়োগ  / India Post Payment Bank Recruitment_ Notification Details:-


OFFICIAL NOTIFICATION-CLCIK HERE

OFFICIAL WEBSITE-CLCIK HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.