SSC তে গ্রুপ ডি ও গ্রুপ সি নিয়োগ ! SSC Recruitment-200_Group-C & Group-D !!

SSC তে গ্রুপ ডি  ও  গ্রুপ সি নিয়োগ ! SSC Recruitment-200_Group-C & Group-D !!

SSC তে গ্রুপ ডি  ও  গ্রুপ সি নিয়োগ ! SSC Recruitment-200_Group-C & Group-D !!


অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর SSC তে কে নিয়োগ করতে চলেছে গ্রুপ ডি গ্রুপ সি পদে নিয়োগ। পশ্চিমবঙ্গের 23 টি জেলা থেকে আবেদনযোগ্য পশ্চিমবঙ্গের যে সমস্ত চাকরিপ্রার্থী এই চাকরির জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য দারুন সুখবর।12/05/2022 তারিখে এসএসসির দাঁড়া একটি নোটিফিকেশন প্রকাশ করা হয় যেখানে বলা হয়েছে গ্রুপ সি ও গ্রুপ ডি পদে প্রচুর শুন্য পদে নিয়োগ। এখানে চাকরিপ্রার্থী যদি শুধুমাত্র মাধ্যমিক পাস হয়ে থাকে তবে আবেদনযোগ্য এবং আবেদন প্রক্রিয়া চলবে13/06/2022 পর্যন্ত। আপনি যদি এই চাকরিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হল এবং অফিশিয়াল নোটিফিকেশন সম্পূর্ণ বিবরণ নিচে বিস্তারিত আলোচনা করা হলো।


Name of the Recruitment Board 

SSC_Recruitemnt_2022 

Post Name

Group_C_&_D

Numbers Of vacancy

2000+

Qualifications

Madhyamik and Higher Secondary (H.C)

Application Start Date 

12-05-2022

Application Start Date 

13-06-2022


SSC তে গ্রুপ ডি  ও  গ্রুপ সি নিয়োগ ! SSC Recruitment-200_Group-C & Group-D !!


পদের নাম: SSS তত্ত্বাবধানে মূলত এখানে যেসব শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল SSC Recruitment--Group-C & Group-D


শিক্ষাগত যোগ্যতা: এখানে Group-D পদে চাকরি করতে গেলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র মাধ্যমিক  (10TH ) পাস এবং Group-C পদে চাকরি করতে গেলে চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ (H.S )। 


আবেদনের সময়সীমা: ইতিমধ্যেই এখানে অনলাইনে  (online ) আবেদন গ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে 12-05-2022 তারিখ থেকে এবং অনলাইনে আবেদন চলবে 13-06-2022 তারিখ পর্যন্ত।


বয়স: এখানে চাকরি করতে হলে আপনার বয়স আবশ্যই 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে। এছাড়াও আপনি যদি রিজাভ ক্যাটাগরির প্রার্থী হন তাহলে সরকারের নিয়ম অনুযায়ী অতিরিক্ত বয়সের ছাড় পাবেন। এখানে SC/ST/PH চাকরি প্রার্থীরা অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন এবং OBC চাকরি প্রার্থীরা অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন।


মোট বেতন: Group-C পদের জন্য এখানে আপনাকে Rs-25,500/- টাকা থেকে Rs- 44,900/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। মূল বেতনের সঙ্গে আপনারা সমস্ত ধরনের ভাতা ও অন্যান্য সরকারি সুবিধা সহ এখানে প্রতি মাসে আপনারা  Rs-35,400/- টাকা করে বেতন হাতে পাবেন । গ্রুপ ডি পদের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের বেতন কাঠামো হল Rs-18,500/- টাকা থেকে Rs-37,839/- টাকা পর্যন্ত। মূল বেতনের সঙ্গে অন্যান্য সরকারি সুযোগ সুবিধা সহ এখানে প্রতিমাসে চাকরিপ্রার্থীরা হাতে পাবেন Rs- 30,779/- টাকা।


আবেদন পদ্ধতি: এখানে আপনারা সরাসরি SSC ওয়েবসাইট এ অনলাইনের (Online ) মাধ্যমে আবেদন করতে পারেন। আপনার যদি SSC ওয়েবসাইট এর রেজিস্টার করে থাকেন তাহলে সরাসরি আবেদন করতে পারবেন, আগে থেকে রেজিস্ট্রেশন না করা থাকলে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে তারপরে আপনাকে আবেদন করতে হবে। আবেদন করার সময় আপনার ফটো ও সিগনেচার আপলোড করতে হবে। 


আবেদন মূল্য: আপনি যদি জেনারেল বা OBC প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে আবেদন মূল্য হিসেবে Rs-100 টাকা দিতে হবে এবং আপনি যদি অন্যান্য রিজার্ভ ক্যাটাগরি প্রার্থী(SC/ST/PH) হয়ে থাকেন তাহলে আপনাকে আবেদন মূল্য দিতে হবে না।


নিয়োগ পদ্ধতি: এই নিয়োগে প্রক্রিয়াটির ক্ষেত্রে  লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।


যে সমস্ত চাকরিপ্রার্থী বিস্তারিত জেনে এই চাকরিতে আগ্রহী তারা অবশ্যই একবার নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে নিবেন এবং মনে রাখবেন এই চাকরির আবেদনের শেষ তারিখ 13/ 6 2022.


SSC তে গ্রুপ ডি  ও  গ্রুপ সি নিয়োগ ! SSC Recruitment-200_Group-C & Group-D !!



OFFICIAL NOTIFICATION-CLCIK HERE

OFFICIAL WEBSITE-CLICK HERE

MORE JOBS- CLCIK HERE




Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.