আপাদ মিত্র প্রকল্প এ ভলান্টিয়ার পদে নিয়োগ !Apad Mitra Prokolpo Recruitement-2022

আপাদ মিত্র প্রকল্প   ভলান্টিয়ার পদে নিয়োগApad Mitra Prokolpo Recruitement-2022


আপাদ মিত্র প্রকল্প এ  ভলান্টিয়ার পদে নিয়োগ !Apad Mitra Prokolpo Recruitement-2022


পশ্চিমবঙ্গে একটি নতুন চাকরির খবর এবার রাজ্য শুধুমাত্র সপ্তম ও অষ্টম পাশে নিয়োগ করতে চলেছে ভলান্টিয়ার পদে। আপনি যদি মাধ্যমিক পাস না করে থাকেন শুধুমাত্র সপ্তম অষ্টম পাস হয়ে থাকেন তাহলে আবেদনযোগ্য। আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং যদি সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই আপনি আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গ সরকার এখন দুর্যোগ মোকাবেলার জন্য সমস্ত জেলায় কিছু সিভিক ভলেন্টিয়ার নিয়োগ করতে চলেছে যার মধ্যে এখন বীরভূম জেলায় নিয়োগ প্রক্রিয়া চলছে আপনি যদি এই চাকরিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন সমস্ত বিবরণ নিচে উল্লেখ করা হলো এবং অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক নিচে দেওয়া থাকলো আপনি অবশ্যই আবেদন করার পূর্বে অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালোভাবে অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করে আবেদন করবেন।


Intro_Apad Mitra Prokolpo Recruitement-2022

Name of the Recruitment Board 

Office of the Block Development Office _Birbhum

Post Name

Apad Mitra-Volunteers


Numbers Of vacancy

Not mentioned

Qualifications

Vii, Viii & Madhyamik -Passed

Application Start Date 

06-05-2022

Application Start Date 

24-05-2022


Deatils-আপাদ মিত্র প্রকল্প এ  ভলান্টিয়ার পদে নিয়োগ !Apad Mitra Prokolpo Recruitement-2022


পদের নাম /Post Name:এখানে "আপদ মিত্র" (Apad Mitra Prokolpo Recruitement-2022 ) প্রকল্পে ভলেন্টিয়ার পদে প্রচুর কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা/Education Qualification:পশ্চিমবঙ্গের যেকোনো বাসিন্দা আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী মাধ্যমিক পাশ (Madhyamika  Passed ) করে আছেন অথবা অষ্টম শ্রেণি বা সপ্তম শ্রেণী পাস করে আছেন তারা এখানে আবেদন করার সুযোগ পাবেন।


বয়স/ Age: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর নূন্যতম বয়স হতে হবে শুধুমাত্র 20 - 40 বছরের মধ্যে। অন্যান্য সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


আবেদন পদ্ধতি/ Application Process: চাকরিপ্রার্থীদের  এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের নিচের দেওয়া লিঙ্ক থেকে আবেদনের ফরম টি ডাউনলোড করে সেটি ভালো করে ফিলাপ করে এর সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।


আবেদন করতে হলে চাকরিপ্রার্থীর যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন:

  • চাকরিপ্রার্থীদের বয়সের প্রমাণপত্র বা মাধ্যমিকের এডমিট
  • কার্ড আধার ও কার্ড ভোটার কার্ড
  • শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র
  • মেডিকেল ফিটনেস টেস্ট এর কাগজ
  • পাসপোর্ট সাইজের ফটোকপি
  • এছাড়াও কোন যোগ্যতার যদি থাকে তার কাগজ


আবেদনপত্র জমা করার শেষ তারিখ/ Application Start Date and End Date: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের 24 মে 2022  (24-05-2022 ) তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: নিচের দেওয়া ঠিকানায় আবেদনপত্রটি পাঠাতে হবে - 

Office Of The Block Development Officer,Rampurhat-1 Development Block, Rampurhat, Birbhum. 


উদ্দেশ্য: পশ্চিমবঙ্গের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় এইসব কর্মী নিয়োগ করা হবে। প্রত্যেক জেলায় করে এই  নিয়োগ করা হবে। মূলত প্রত্যেকটি জেলার ব্লকে ব্লকে এই কর্মী নিয়োগ করা হবে এবং যখন কোন প্রাকৃতিক দুর্যোগ হবে তখনই এদের কাজে লাগতে হবে, বাকি সময় এই সমস্ত কর্মীদের কোনরকম কাজ করতে হবে না।


এই নোটিফিকেশনের আরো বিস্তারিত জানতে নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করুন। আপনার জেলার খবর পেতে আমাদের ওয়েবসাইটে ফলো করুন।


OFFICIAL NOTICE-CLICK HERE

APPLICATION FORM-CLICK HERE

MORE JOBS-CLICK HERE


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.