Mid-Day-Meal Recruitment- 2022!! Block Level Assistant Accountant Recruitment-2022! Interview Date!

Mid-Day-Meal Recruitment- 2022!! Block Level Assistant Accountant Recruitment-2022! Interview Date!


আবারো উপস্থিত হলাম একটা নতুন চাকরির খবর নিয়ে। বর্তমানে পশ্চিমবঙ্গ রাজ্যের জেলার প্রতিটি স্কুলে নিয়োগ চলছে মিড ডে মিল স্কিমে। এবার আরেকটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বেরোলো আরেকটি নতুন জেলা থেকে। এখানে স্কুলে নিয়োগ করা হবে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট পদে। রাজ্যের মিড-ডে-মিল এই প্রকল্পে পুরুষ মহিলা উভয় আবেদন যোগ্য। যে সমস্ত চাকরি প্রার্থী এই প্রকল্পে চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন এর সমস্ত বিবরণ বিস্তারিতভাবে পড়ে নিবেন এবং তার সাথে অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া থাকলো।

Mid-Day-Meal Recruitment- 2022!! Block Level Assistant Accountant Recruitment-2022! Interview Date!


পদের নাম/Post Name: পশ্চিমবঙ্গের মিড ডে মিল স্কিমে/প্রকল্পে গ্রুপ সি পদে যে কর্মী নিয়োগ করা হবে সেটি হল-Block Level Assistant Accountant of CMDMP.


আবেদন প্রক্রিয়া/Application Process: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের আগের থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ দিন প্রয়োজনীয় ডকুমেন্ট সঙ্গে নিয়ে এবং সাদা কাগজের উপর নিজস্ব একটি (Bio Data )বায়ো ডাটা বানিয়ে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ স্থানে উপস্থিত হয়ে যেতে হবে। ইন্টারভিউ স্থানে গিয়ে ইন্টারভিউ দিন চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় ডকুমেন্টস অফ বায়ো ডাটা প্রথমে জমা দিতে হবে এবং পরবর্তীকালে ওইদিনই ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হবে।

ডকুমেন্টস নিয়ে যাবেন:-


  • কম্পিউটার সার্টিফিকেট
  • কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
  • আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি
  • চাকরিপ্রার্থীর সুন্দর একটি বায়ো ডাটা
  • P.P.O Part I and Part II 
  • মাধ্যমিকের এডমিট কার্ড



আবেদনপত্র প্রকাশের তারিখ /Application publication Date: এখানে আবেদনপত্রটি প্রকাশিত হয়েছে 13-05-2022 তারিখে।


বেতন /Salary: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে 11,000/- টাকা করে বেতন দেওয়া হবে।


নিয়োগ পদ্ধতি/ Selection Process: এখানে চাকরিপ্রার্থীদের সহজ পদ্ধতি তে নিয়োগ করা হবে। চাকরিপ্রার্থীদের এখানে কোনো  রকম পরীক্ষা দিতে হবে না। চাকরিপ্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে শুধুমাত্র একটি ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ দিন চাকরিপ্রার্থীদের সমস্ত অরিজিনাল ডকুমেন্ট ও ডকুমেন্টের জেরক্স কপি নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে এবং ইন্টারভিউ দিনে ডকুমেন্ট ভেরিফিকেশন হয়ে যাবে ও চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।


ইন্টারভিউ তারিখ /Interview Date Of Block Level Assistant Accountant of CMDMP: এখানে চাকরি প্রার্থীরা সরাসরি ইন্টারভিউ দিতে পারবেন 25-05-2022 তারিখে। সকাল 11 টা থেকে এখানে চাকরি প্রার্থীদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। চাকরিপ্রার্থীদের 11 টার আগেই ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।


বয়স সীমা /Age Limit: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স অবশ্যই 65 বছরের কম হতে হবে।


ইন্টারভিউ-র স্থান/Block Level Assistant Accountant of CMDMP : Office of The Block Development Officer, Kalna Development Block, Purba Bardhaman.


যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে (Block Level Assistant Accountant of CMDMP ) চাকরি করতে ইচ্ছুক তারা চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন (Official Notification-Block Level Assistant Accountant of CMDMP ) টি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এবং অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে দেখুন।


OFFICILA NOTIFICATION -CLCIK HERE

OFFICIAL WEBSITE -CLCIK HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.