ভারতীয় ডাক বিভাগে 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করবে ! IPPB Recruitment-Notification, Apply Online-2022.

ভারতীয় ডাক বিভাগে 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করবে ! IPPB Recruitment-Notification, Apply Online-2022.

ভারতীয় ডাক বিভাগে 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করবে ! IPPB Recruitment-Notification, Apply Online-2022.


যে সমস্ত চাকরি প্রার্থী ভারতীয় ডাক বিভাগে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য একটি দারুন সুখবর।পশ্চিমবঙ্গ রাজ্যের তথা সারা ভারত বর্ষ জুড়ে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে বলা হয়েছে 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করবে । ভারতীয় পোস্ট অফিস বিভাগ থেকে একটি নতুন বিজ্ঞপ্তি দিয়েছে যেখানে মাধ্যমিক পাশের ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবে। ভারতীয় পোস্ট অফিস বিভাগ পেমেন্ট ব্যাংকে নিয়োগ করবে 50000 শূন্যপদ এ কর্মী নিয়োগ। এখানে পশ্চিমবঙ্গের 23 টি জেলা থেকে চাকরিপ্রার্থী আবেদন করতে পারবে। আবেদনের সমস্ত খুঁটিনাটি নিচে আলোচনা করা হলো এবং তারসাথে অফিশিয়াল নিয়োগ (IPPB Recruitment-2022) বিজ্ঞপ্তি নোটিফিকেশন নিচে দেওয়া হল।


Name of the Recruitment Board 

IPPB Recruitment-2022

Post Name

Executive


Numbers Of vacancy

50 Thousand Vacancy All over INDIA.

Qualifications

Madhyamika -Passed

On-line registration including Edit/ Modification of Application by candidates 

10th May 2022 to 20th May 2022

Online Payment of Application Fees

10th May 2022 to 20th May 2022

Last Date of Final Submission of Application along with Fee Payment

20th May 2022


IPPB Recruitment-2022/ পদের নাম: ভারতীয় পোস্ট অফিসের তরফে এখানে পোস্ট অফিস পেমেন্ট ব্যাঙ্কে(Indian Post Payment Bank- IPPB) কর্মী নিয়োগ করা হবে।


IPPB Recruitment-2022 / বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে Rs-30,000/- টাকা করে বেতন দেওয়া হবে।


IPPB Recruitment-2022/বয়স সীমা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই 18 - 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


IPPB Recruitment-2022 /মোট শূন্যপদ: বর্তমান অফিশিয়াল নোটিফিকেশন অনুযায়ী এখানে সর্বমোট 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। পরবর্তীকালে শূন্য পদের সংখ্যা বাড়তে পারে তবে সেটা অফিশিয়াল নোটিফিকেশন এ জানিয়ে দেওয়া হবে।


IPPB Recruitment-2022 / আবেদন পদ্ধতি: এখানে চাকরি প্রার্থীদের (Through Online) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরি প্রার্থীরা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন অথবা নিচে আবেদনের লিংক দেওয়া থাকবে যেখান থেকে চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। চাকরিপ্রার্থীদের এখানে সর্ব মোট তিনটি পদ্ধতির মাধ্যমে আবেদন করতে হবে। *প্রথম পর্যায়ে চাকরিপ্রার্থীদের অফিশিয়াল ওয়েবসাইট (Official Website IPPB Recruitment-2022)  থেকেও অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে।*এর পর চাকরিপ্রার্থীদের লগইন করতে হবে। চাকরিপ্রার্থীদের রেজিস্ট্রেশন নাম্বার অন্যান্য তথ্য দিয়ে লগইন করতে হবে।*পরবর্তীকালে চাকরিপ্রার্থীদের আবেদনের ফরম ফিলাপ করতে হবে।


( IPPB Recruitment-2022 )আবেদনপত্রটি ফিলাপ করা হয়ে গেলে চাকরিপ্রার্থীদের আবেদন মূল্য জমা দিতে হবে এবং চাকরিপ্রার্থীদের আবেদনের সময় বেশ কিছু ডকুমেন্টস আপলোড করতে।

  • এখানে আবেদন করতে হলে যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন:
  • মাধ্যমিকের এডমিট কার্ড
  • মাধ্যমিক এর মার্কশিট ও সার্টিফিকেট
  • চাকরিপ্রার্থীদের আধার কার্ড ভোটার কার্ড অথবা প্যান কার্ড
  • কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  • পাসপোর্ট সাইজের ফটোকপি
  • বয়সের প্রমাণপত্র
  • চাকরিপ্রার্থী নিজস্ব সিগনেচার


IPPB Recruitment-2022/ নিয়োগ পদ্ধতি:  চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়েরn (Written test and Interview) মাধ্যমে নিয়োগ করা হবে। ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে যে সমস্ত চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে তাদের এখানে নিয়োগের সময় 5000 টাকা সিকিউরিটি মানি হিসেবে জমা রাখতে হবে। যেটি চাকরিপ্রার্থীদের পরবর্তীকালে ফেরত দেওয়া হবে। নিয়োগের পরে চাকরিপ্রার্থীদের সঠিকভাবে কাজ পরিচালনা করতে হবে।


চাকরীর সম্বন্ধীয় আরও বিস্তারিত তথ্য চাকরিপ্রার্থীরা নিচের দেওয়া অফিশিয়াল নতিফিকেশন  (IPPB Recruitment-2022 - Notification) ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই নিচের অফিশিয়াল নোটিফিকেশন ক্লিক করে ভালো করে দেখবেন এবং অফিশিয়াল নোটিফিকেশন এর মধ্যেই আবেদনের লিংক দেওয়া থাকবে যেখান থেকে চাকরিপ্রার্থীরা সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন।


ভারতীয় ডাক বিভাগে 50000 শূন্য পদে কর্মী নিয়োগ করবে ! IPPB Recruitment-Notification, Apply Online-2022.


OFFCIAL NOTIFICATION -CLCIK HERE

OFFICIAL WEBSITE-CLCIK HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.