সুখবর মাধ্যমিক পাশে স্বাস্থ্য বিভাগে নিয়োগ।West Bengal Madhyamika level Health Jobs !

সুখবর মাধ্যমিক পাশে স্বাস্থ্য বিভাগে নিয়োগ।West Bengal Madhyamika level Health Jobs !

সুখবর মাধ্যমিক পাশে স্বাস্থ্য বিভাগে নিয়োগ।West Bengal Madhyamika level Health Jobs !


পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে স্বাস্থ্য বিভাগে নিয়োগ চলছে বিভিন্ন পদে। এবার আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরোলো স্বাস্থ্য বিভাগ থেকে। যে সমস্ত চাকরিপ্রার্থী শুধু মাধ্যমিক পাস এবং পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা তাহলে আবেদন করতে পারবেন। এখানে যে পদের জন্য নিয়োগ করা হবে সেটি হলো গ্রুপ ডি পোস্ট। কোনরকম উচ্চশিক্ষা প্রয়োজন হবে না আবেদনের ক্ষেত্রে শুধুমাত্র মাধ্যমিক পাস হলেই হবে। এবং এখানকার নিয়োগ প্রক্রিয়া টি সম্পূর্ণ হবে শুধুমাত্র ইন্টারভিউ এর উপরে কোনরকম লিখিত পরীক্ষা এখানে হবে না। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং এই চাকরি করতে আগ্রহী তাহলে অবশ্যই নিচে দেওয়া সমস্ত বিবরণ একবার জেনে নিবেন | নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর সমস্ত বিবরণ বাংলায় বিস্তারিতভাবে আলোচনা করা হলো।


পদের নাম: এখানে যে পদের জন্য কর্মী নিয়োগ করা হবে সেটি হল গ্রুপ ডি হেলথ ওয়ার্কার।


শিক্ষাগত যোগ্যতা: এই চাকরির আবেদনের ক্ষেত্রে কোনো রকম উচ্চশিক্ষার দরকার হবে না শুধুমাত্র ন্যূনতম শিক্ষা মাধ্যমিক পাস হলে আবেদন করতে পারবেন।


বয়স সীমা: আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনার বয়স 40 বছরের কম হতে হবে এবং 18 বছরের বেশি হতে হবে।



আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের এখানে আবেদনের ক্ষেত্রে সর্বপ্রথম নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন লিংক ও আবেদন ফর্ম এর লিংক দেওয়া আছে সর্বপ্রথম সেই আবেদন ফরম টি একটি A4 সাইজ প্রিন্ট নিতে হবে এবং সমস্ত পয়েন্ট পূরণ করতে হবে যেমন বাবার নাম, মার নাম ,নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, লিঙ্গ, ইত্যাদি। এবং আবেদন ফরমে একটি বৈধ ইমেইল ও একটি বৈধ মোবাইল নাম্বার অবশ্যই দিবেন।

এরপর নিজের যাবতীয় সকল গুরুত্বপূর্ণ ডকুমেন্ট গুলি ভালো করে জেরক্স এবং সই করে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে দিন।সবার শেষে এগুলি একটি খামের মধ্যে ভরে তা একটি নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দেবেন।


Office of the Block Development Offlcer, Amdanga, Barasat-1, Barasat-I, Habra-1, Habra-II, Deganga and Rajarhat Block



যে ডকুমেন্টগুলি পাঠাতে হবে: আবেদন ফরম টি ভালোভাবে পূরণ করার পর নিচে দেওয়া সমস্ত ডকুমেন্টস সঙ্গে পাঠাতে হবে -


  • মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট বয়সের প্রমাণপত্র হিসেবে
  • মাধ্যমিকের মার্কশিট
  •  সার্টিফিকেটনিজের ভোটার কার্ড কিংবা আঁধার কার্ড বাসিন্দার প্রমাণপত্র হিসেবে
  • নিজের কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  • নিজের একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
  • অন্য কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে



নিয়োগ প্রক্রিয়া: এই নিয়োগ প্রক্রিয়ায় নিয়োগ সংস্থা কোনরকম পরীক্ষা নেবে না শুধুমাত্র Merit এর উপর পাত্রী নিয়োগ করা হবে_

এ নিয়োগ প্রক্রিয়ায় সর্বপ্রথম আবেদন হওয়ার পর সব আবেদন গুলির একটি মেরিট লিস্ট বার করা হবে শিক্ষাগত যোগ্যতার ওপরে এবং তারপর যেসব ছাত্রছাত্রী ম্যারেড লিস্ট আসবে তাদেরকে ইমেইল বদলের মাধ্যমে ইন্টারভিউর জন্য ডাকা হবে এবং ইন্টারভিউ হওয়ার পর শেষে ফাইনাল মেরিট লিস্ট বার করে সিলেকশন করা হবে।



আরো ভালোভাবে বিস্তারিত জানতে আমরা নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর ডাউনলোড লিংক প্রদান করেছি অবশ্যই আপনারা সেখান থেকে অফিশিয়াল নোটিফিকেশন ভালোভাবে পড়তে পারবেন। এবং নিয়মিত এ ধরনের চাকরির পরীক্ষার খবর পেতে অবশ্যই আমাদের এই পেজটি ফলো করবেন।


সুখবর মাধ্যমিক পাশে স্বাস্থ্য বিভাগে নিয়োগ।West Bengal Madhyamika level Health Jobs !



OFFCIAL NOTIFICATION CLCIK HERE



Our Website _https://www.upcomingrecruitment.com/


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.