5 রাজ্য থেকে MTS পদে কর্মী নিয়োগ-Indian Army MTS Recruitment-2023

5 রাজ্য থেকে MTS পদে কর্মী নিয়োগ-Indian Army MTS Recruitment-2023


মাধ্যমিক পাশে রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি যেখানে কয়েকশো পদে MTS পদে কেন্দ্রীয় সরকারের তত্ত্বাবধানে ইন্ডিয়ান আর্মি তে কর্মী নিয়োগ করা হচ্ছে। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের কমপক্ষে মাধ্যমিক পাস হতে হবে একজন ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার প্রার্থী এখানে আবেদন করতে পারবেন।


Indian Army MTS Recruitment-2023




পদের নাম POST NAME-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে এখানে মোট 135 টি শূন্য পদে রয়েছে।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-রাজ্যে যে সমস্ত চাকরিপ্রার্থী ইন্ডিয়ান আর্মিতে চাকরি করবেন বলে ভাবছেন তারা অন্তত কমপক্ষে মাধ্যমিক পাস হলে আবেদন জানাতে পারবেন।



বেতন MONTHLY SALARY-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন এবং চাকরিতে নিযুক্ত পাবে তাদের প্রতি মাসে ১৮০০০ থেকে ৬৩ হাজার 200 টাকা করে বেতন দেওয়া হবে।




বয়স সীমা AGE LIMIT-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাতে চাচ্ছেন তাদের  ১৮ থেকে ২৫ বছরের মধ্যে বয়স হতে হবে। এছাড়াও রিজার্ভ ক্যাটাগরির ছাত্র-ছাত্রীদের জন্য বয়সের ছাড় দেওয়া আছে।



আবেদন পদ্ধতি APPLICATION PROCESS-যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদে আবেদন করবেন বলে ভাবছেন তাদের অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে। সেক্ষেত্রে নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করুন ।



আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা APPLICATION ADDRESS- যে সমস্ত চাকরিপ্রার্থী আবেদন করবেন তাদের নিচে দেওয়া এড্রেস এ নির্দিষ্ট সময় ৩-৩-২৩ তারিখের মধ্যে আবেদন পত্র পাঠাতে হবে।

  • Group of Commander HQ-22
  • Movement Control Group 
  • Pin-900328. C/o 99 APO.



নিয়োগ পদ্ধতি SELECTION PROCESS-অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা প্রাক্টিক্যাল ওট্রেট টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে যে সমস্ত রাজ্য থেকে নিয়োগ হবে সেটি হল পশ্চিমবঙ্গ, আসাম, আন্দামান এবং নিকোবর, অরুণাচল প্রদেশ ও মনিপুর।


5 রাজ্য থেকে MTS পদে কর্মী নিয়োগ-Indian Army MTS Recruitment-2023


OFFICIAL NOTIFICATION- HERE


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.