রাজ্য জেলার স্তরে রূপশ্রী প্রকল্পের আওতায় কর্মী নিয়োগ-Rupashree Prakalpa Recruitment-2023

রাজ্য জেলার স্তরে রূপশ্রী প্রকল্পের আওতায় কর্মী নিয়োগ।


রাজ্যের প্রায় প্রত্যেকটি জেলায় রূপশ্রী প্রকল্পের আওতায় রাজ্যের প্রায় প্রত্যেক জেলা থেকে ছাত্র-ছাত্রীদের সুযোগ-সুবিধা দেওয়া থাকে। এবার সেই প্রকল্পের আওতায় রাজ্যের এক জেলায় স্তরে নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হবে যে সমস্ত চাকরিপ্রার্থী ডাটা এন্ট্রি কাজে পারদর্শী তাদের জন্য নিচে বিস্তারিতভাবে নোটিফিকেশনটি আলোচনা করা হলো।


Rupashree Prakalpa Recruitment-2023


পদের নাম POST NAME-এখানে যে পদের জন্য নিয়োগ করা হবে সেটি হল ডাটা এন্ট্রি অপারেটর DEO।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-এই রুপশ্রী প্রকল্পের আওতায় যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদের জন্য আবেদন করবেন তাদের ন্যূনতম যোগ্যতা স্নাতক ডিগ্রী পাস হতে হবে। এছাড়াও যে কোন সরকার স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্স সার্টিফিকেট থাকতে হবে সেই সঙ্গে  Ms Office অ্যাপ্লিকেশন জানা থাকতে হবে এবং কম্পিউটারে মিনিটে অন্ততপক্ষে দৃষ্টি শব্দ টাইপ করার দক্ষতা
থাকতে হবে এবং সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে কমপক্ষে এক বছর ডাটা এন্ট্রি পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।



চাকরিপ্রার্থীদের বয়স  AGE LIMIT- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের এক-১-২৩ তারিখ অনুযায়ী সর্বোচ্চ বয়স 40 বছরের মধ্যে হতে হবে ‌।



মাসিক বেতন MONTHLY SALARY-যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদের জন্য নির্বাচিত হবেন তাদের প্রতি মাসে ১১০০০ টাকা করে দেওয়া হবে।



আবেদন করার নিয়ম APPLICATION PROCESS-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে এখানে অনলাইনে কোন সুবিধা নেই।

সর্বপ্রথম অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিতে হবে এবং সেখানে একটি আবেদনপত্র রয়েছে সেটি a4 সাইজ পেপারে প্রিন্ট করে নিতে হবে।

এরপর সমস্ত তথ্য দিয়ে ওই আবেদন পদ্ধতি সম্পূর্ণভাবে ভালো করে পড়তে হবে এবং নির্দিষ্ট জায়গা অনুযায়ী পাসপোর্ট সাইজের ছবি ও সিগনেচার করতে হবে।

উপরিক্ত বর্ণনাগুলো হওয়ার পর আপনার সমস্ত রকম যাবতীয় ডকুমেন্ট স জেরক্স করে সাথে সেলফ অ্যাটাস্টেট করে দিতে হবে।

এরপর আবেদন পত্রসহ ডকুমেন্ট দিয়ে একটি খামের মধ্যে ভরে নির্দিষ্ট জায়গায় নির্দিষ্ট তারিখের মধ্যে পাঠাতে হবে বা দিয়ে আসতে হবে।



নির্বাচন প্রক্রিয়া SELECTION PROCESS-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের একটি ৪০ নম্বরের এমসিকিউ টাইপ লিখিত পরীক্ষা হবে এবং ৫০ নম্বরের কমপ্লিট টেস্ট এবং ১০ নম্বর পার্সোনালিটি টেস্টের মাধ্যমে চাকরি নিয়োগ করা হবে।



আবেদনের সময়সীমা ও আবেদন পত্র পাঠানোর ঠিকানা APPLICATION END DATE AND ADDRESS -আগ্রহী প্রার্থী যদি এখানে আবেদন করতে চান তাদের নিম্নলিখিত ঠিকানায় আগামী ২১-২-২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র  পাঠাতে হবে।



  • To
  • Rupashree Section
  • Office of the District Magistrate
  • Kalimpong 1st Floor P.o P.s-Kalimpong Dist-Kalimpong 734301

রাজ্য জেলার স্তরে রূপশ্রী প্রকল্পের আওতায় কর্মী নিয়োগ।


OFFICIAL NOTIFICATION -HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.