Breaking News-১১ ভুল প্রশ্নের নাম্বার পাবে সকল টেটপ্রার্থী -WB Tet 2022 Result

Upcoming Recruitment.com_প্রাথমিক চাকরিপ্রার্থীদের জন্য এবার এক দারুণ সুখবর নিয়ে আসলো প্রাথমিক শিক্ষা পর্ষদ। প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফ থেকে জানানো হয়েছে যে গত 11 ডিসেম্বর প্রাথমিক পরীক্ষায় যে সমস্ত প্রশ্নগুলি টেকনিক্যালভাবে ভুল ছিল সেই প্রশ্নগুলিতে যদি কোন চাকরিপ্রার্থী পরীক্ষার সময় অপশন গুলিতে টাচ করে থাকে তাহলে সেই নাম্বারের যোগ্য। এমনই এক সিদ্ধান্ত প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। নিচে আরও বিস্তারিত আলোচনা করা হলো।

WB Tet 2022 Result




গত ১১ ডিসেম্বর যে সমস্ত চাকরিপ্রার্থী প্রাথমিক চাকরি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং পরীক্ষায় মনে করছেন যে দু এক নাম্বারের জন্য পাস করবেন বা করবেন না তাদের জন্য এখন এক বিশেষ সুসংবাদ। ইতিমধ্যে জানা গিয়েছে গত 11 ডিসেম্বর প্রাথমিক টেট প্রশ্ন পত্রে কয়েকটি প্রশ্ন ভুল রয়েছে অনেকবার প্রশ্নপত্র তৈরি করবার সময় টাইপিং মিসটেক হয়ে থাকে। প্রশ্নপত্রে যতগুলো ভুল পাওয়া গেছে যদি কোন চাকরিপ্রার্থী পরীক্ষার সময় ওই কোশ্চেনের আনসার এ টাচ করে থাকে তাহলে সেই চাকরিপ্রার্থী ওই ভুল নাম্বারের প্রাপ্ত নাম্বার যোগ্য।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here



ইতিমধ্যে প্রাথমিক শিক্ষা পর্ষদের গৌতম পাল  জানিয়েছেন প্রশ্নপত্রে যদি কোন ভুল প্রশ্নপত্র হয়ে থাকে টেকনিক্যালি ভাবে বা টাইপিং এ তাহলে সকল চাকরিপ্রার্থীদের ওই ভুল প্রশ্নের মান ধরে দেওয়া হবে।




গত কয়েকদিন আগে প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফ থেকে একটি আনসার কি প্রকাশ করা হয়েছিল সেই অ্যানসার সিটের সাথে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল যে প্রাথমিক শিক্ষা পর্ষদের অ্যানসার কি? যদি কোন প্রার্থীর প্রশ্ন নিয়ে সংশয় হয় তাহলে টেট প্রার্থীরা ওই প্রশ্নপত্রের উপর আপিল করতে পারবেন নির্দিষ্ট সময়ের মধ্যে এবং প্রত্যেকটি প্রশ্নের জন্য ৫০০ টাকা করে ফি আকারে নেওয়া হবে। এখানে সবথেকে বড় ব্যাপার হল যদি ওই প্রার্থীর প্রশ্নপত্র ভুল হয়ে থাকে প্রশ্নপত্রে তাহলে ওই চাকরিপ্রার্থী আবেদন ফি আকারে ৫০০ টাকা ফেরত পাবে।




যদিও পরীক্ষার আগে প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল জানিয়েছিলেন যে পরীক্ষা হওয়ার পর চাকরিপ্রার্থীদের এক মাসের মধ্যেই রেজাল্ট প্রকাশ করা হবে তবে কিছু চাকরিপ্রার্থী রোল নম্বর OMR sheet এ উলটপালট করে বসিয়ে দেওয়ার জন্য রেজাল্ট প্রকাশে একটু শীতলতা দেখা দিচ্ছে।




তবে তিনি আশ্বাস দিয়েছেন এ বিষয়ে স্বয়ং নিজেই চেষ্টায় রয়েছেন । আগামী কয়েকদিনের মধ্যে আবার পুনরায় আনসার কি প্রকাশ পেলেই সাথে সাথেই বা কয়েকদিনের মধ্যেই রেজাল্ট পড়বে বলে ইঙ্গিত দিয়েছেন।



যে সমস্ত চাকরিপ্রার্থীর রেজাল্ট এর জন্য অপেক্ষায় রয়েছেন বা পুনরায় answer কি এর জন্য অপেক্ষায় রয়েছেন তাদের জন্য আমরা অবশ্যই সাথে আছি পরবর্তী কোন খবর পেলে আমাদের ওয়েবসাইটে অবশ্যই প্রকাশ করব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.