রাজ্যের আরেক জেলায় মাধ্যমিক পাস এ আশা কর্মী নিয়োগ-WB district Level Asha Kormi Recruitment-2023

WB district Level Asha Kormi Recruitment-2023


রাজ্যে আরও আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। রাজ্যে প্রত্যেকটি জেলায় থেকে প্রায়ই আশা কর্মী নিয়োগ করা হচ্ছে এরই পথ ধরে আরো একটি নতুন জেলায় নতুন করে আশা কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে চাকরিপ্রার্থী শুধুমাত্র মাধ্যমিক পাস থাকলে আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী আশা কর্মী পদে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে বিস্তারিত ভাবে অফিসের বিজ্ঞপ্তি সমস্ত নিয়ম বলি আলোচনা করা হলো এবং এরকম আরো চাকরির আপডেট পেতে এবং আপনার জেলার সমস্ত রকমের চাকরির খবর সর্বপ্রথম পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টালে করুন।





Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here



নিয়োগ মাধ্যম ও শুন্য পদের নাম-পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগ থেকে এই নিয়োগ করা হচ্ছে এখানে মূলত আশা কর্মী নিয়োগ করা হবে ।


শিক্ষাগত যোগ্যতা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের মাধ্যমিক পাস থাকতে হবে বা তার সমতুল্য। এছাড়া উচ্চ শিক্ষিত প্রার্থীরা ও এখানে আবেদন করতে পারবেন।


 বয়সসীমা-এখানে আগ্রহী  প্রার্থীদের বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। ০১-০১-২০২৩ এর অনুযায়ী।



আবেদন প্রক্রিয়া-রাজ্যের এই বিজ্ঞপ্তিতে যে সমস্ত চাকরি বাক্যে আবেদন করবেন তাদের অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে।


সর্বপ্রথম চাকরিপ্রার্থীকে সংশ্লিষ্ট জেলার ভিডিও অফিস থেকে আবেদন পত্র সংগ্রহ করতে হবে।


এরপর আবেদন পত্রে আপনার নাম নিজের ঠিকানা শিক্ষাগত যোগ্যতা সমস্ত তথ্য দিয়ে ওই আবেদন পত্রটি পূরণ করতে হবে।


এরপর আপনার একটি পাসপোর্ট সাইজের ফটো আবেদনপত্রের সাথে সেটে দিতে হবে।


আবেদনপত্র পূরণ হওয়ার পর আপনার সমস্ত রকম ডকুমেন্টস এক কপি জেরক্স করে আবেদনপত্রের সাথে সেলফ অ্যাটাস্টেট করে যুক্ত করতে হবে।


এরপর আবেদনপত্র ও ডকুমেন্টসগুলি একটি খামের মধ্যে ভরে খামের উপরে আপনার ঠিকানা এবং Application for the post of Asha ____Village under ___ Health Sub centre  খামের নির্দিষ্ট স্থানে লিখতে হবে। শূন্য স্থানে আবেদনকারীর গ্রামের নাম অর্থাৎ তিনি যে গ্রামের বাসিন্দা সেটি লিখতে হবে। এবং যে সেন্টারের হয়ে আবেদন করছেন সেই সেন্টারে নাম লিখতে হবে।আগেই প্রার্থীদের অবশ্যই ওই এলাকার বাসিন্দা হতে হবে।



কর্মী নিয়োগ প্রক্রিয়া-আবেদনপত্র জমা হওয়ার পর এখানে মাধ্যমিকের প্রাপ্ত নাম্বারের উপর ভিত্তি করে একটি মেরিট লিস্ট তৈরি হবে এবং এই মেরিট লিস্ট ধরে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে যে সমস্ত চাকরিপ্রার্থী ইন্টারভিউয়ের পাশ করবেন তাদেরকে জয়েনিং লেটার পাঠিয়ে নিয়োগ করা হবে।



আবেদনপত্রের সময়সীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন এবং ওই এলাকার বাসিন্দা তাদের আগামী ১৫/২/২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা-


To

The SDO and member secretary

Asha Selection Committee _Sub Division Purba Bardhaman




এরকম আরো নতুন নতুন চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ভিজিট করুন।


রাজ্যের আরেক জেলায় মাধ্যমিক পাস এ আশা কর্মী নিয়োগ-WB district Level Asha Kormi Recruitment-2023


OFFICIAL NOTIFICATIION-  HERE 👈

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.