মাধ্যমিক পাস যোগ্যতায় ভলেন্টিয়ার পদে নিয়োগ-NYKS APPLY ONLINE

মাধ্যমিক পাস যোগ্যতায় ভলেন্টিয়ার পদে নিয়োগ-NYKS APPLY ONLINE


রাজ্যসহ সারা ভারতবর্ষ ব্যাপী এক নতুন চাকরির বিজ্ঞপ্তি যেখানে ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক পাস হলে চাকরি পারতে এখানে আবেদন করতে পারবেন এখানে সরকারের অধীনে শুধুমাত্র মাধ্যমিক পাসে ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যে সমস্ত চাকরিপ্রার্থী মাধ্যমিক পাস হয়ে আছেন তাদের জন্য নিচে বিস্তারিতভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি আলোচনা করা হলো।

NYKS APPLY ONLINE

Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


পদের নাম POST NAME-ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-এখানে বিশেষ কোনো শিক্ষাগত যোগ্যতার হবে না শুধুমাত্র মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারেন তবে উচ্চশিক্ষিত যোগ্যতা প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন এবং চাকরিপ্রার্থী যদি কম্পিউটার নলেজ থাকে তাহলে নিয়োগ ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।




বয়স সীমা AGE LIMIT-এখানে চাকরিপ্রার্থী 18 থেকে 29 বছরের মধ্যেই আবেদন জানাতে পারবেন।



আবেদন পদ্ধতি APPLICATION PROCESS-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তিনাদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে সর্বপ্রথম নিচে দেওয়া অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে সমস্ত তথ্য পূরণ করে আবেদন করলেই আপনার আবেদন সম্পন্ন হবে।



REQUIRED DOCUMENTS-যে সমস্ত ডকুমেন্টস আবেদনের ক্ষেত্রে দরকার হবে সেগুলি হল মাধ্যমিকের এডমিট শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস কার সার্টিফিকেট অভিজ্ঞতার সার্টিফিকেট পাসপোর্ট সাইজের ছবি আধার কার্ড বা ভোটার কার্ড এবং অন্যান্য।




নিয়োগ প্রক্রিয়া SELECTION PROCESS-চাকরিপ্রার্থী এখানে আবেদন করার পর সরাসরি ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে যে সমস্ত চাকরিপ্রার্থী ইন্টারভিউ পারদর্শিতা দেখাবেন তাদের মেধার উপর ভিত্তি করে ফাইনাল লিস্ট পার করে যোগ করা হবে।



আবেদনের সময় সমূহ APPLICATION END DATE-এখানে আবেদন গ্রহণ শুরু হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি থেকে এবং আবেদন চলবে আগামী 9 মার্চ পর্যন্ত।



আবেদন সম্পর্কে আরও বিস্তারিতভাবে জানতে নীচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করুন।



OFFICIAL NOTIFICATION -HERE

OFFICIAL WEBSITE -HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.