ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতাই ট্রেনিং দিয়ে ৫৩৯৫ নিয়োগ-Yantraindia.co.in-Recruitment

ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতাই ট্রেনিং দিয়ে ৫৩৯৫ নিয়োগ-Yantraindia.co.in-Recruitment


পশ্চিমবঙ্গ সহ সারা ভারত জুড়ে এক নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে বিভিন্ন পদে প্রচুর অসংখ্য শুন্য পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। ভারত সরকারের স্কুল ইন্ডিয়ান মিশরের পক্ষ থেকে এই কর্মী নিয়োগ করা হচ্ছে এখানে ন্যূনতম যোগ্যতার ভিত্তিতে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।।

Yantraindia.co.in-Recruitment



পদের নাম ও শূন্য পদ POST NAME AND VACANCY -যেসব প্রার্থী প্রার্থীদের এখানে নিয়োগ করা হবে তাদের প্রাথমিকভাবে ট্রেড এপেন্ডিক্স হিসেবে নিযুক্ত করা হবে এখানে সর্বমোট ৫৩৯৫ টি শূন্য পদ রয়েছে।
YANTRA INDIA LIMITED

YANTRA INDIA LIMITED


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের কমপক্ষে মাধ্যমিক পাস হতে হবে ফিফটি পার্সেন্ট নাম্বার নিয়ে সঙ্গে আইটিআই চাকরিপ্রার্থীদের মাধ্যমিক পাশের সার্টিফিকেট থাকতে হবে।



বয়সসীমা AGE LIMIT-আবেদনকারীর প্রার্থীদের বয়স হতে হবে ১৫ থেকে ২৪ বছরের মধ্যে রিজার্ভ ক্যাটাগরি চাকরি প্রার্থীদের জন্য বয়সের বিশেষ ছাড় আছে।




আবেদন ফি APPLICATION FEE-আবেদন ফ্রি হিসেবে এখানে চাকরিপ্রার্থীদের ওবিসি ও জেনারেল এদের ২০০ টাকা করে এবং রিজার্ভ ক্যাটাগরি ও মহিলাদের জন্য ১০০ টাকা করে জমা দিতে হবে।





স্টাইপেনড STIPEND- এই চাকরিটি ট্রেনিং দিয়ে করা হবে সেক্ষেত্রে আইটিআই  বিভাগের চাকরিপ্রার্থীদের জন্য ৭০০০ টাকা এবং নন আইটিআই প্রার্থীদের জন্য ছয় হাজার টাকা করে দেওয়া হবে।



আবেদনের সময়সীমা APPLICATION END DATE-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাতে ইচ্ছুক তাদের আগামী ২৮ ০৩ ২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে হবে।



আবেদন করার নিয়ম APPLICATION PROCESS-আবেদন জানাতে পারবেন এখানে অনলাইনের মাধ্যমে সেক্ষেত্রে কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে যেমন-

সবার প্রথমে নিয়োগ অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন এর লিঙ্কে ক্লিক করতে হবে।


তারপরে একটি পেজ খুলবে যেখানে সমস্ত রকম বর্ণনা পূরণ করতে হবে যেমন আপনার নাম আপনার বয়স আপনার শিক্ষাগত যোগ্যতা আপনার এড্রেস ইত্যাদি সমস্ত রকম ভালোভাবে পূরণ করতে হবে।


আবেদনপত্র পূরণ হওয়ার পর ডকুমেন্টস অথবা ফটো ও সিগনেচার আপলোড নিতে চাইবে। সবকিছু ঠিকঠাক থাকলে নিচে দেওয়া সাবমিট বোটনে ক্লিক করলেই আপনার আবেদনপত্র সম্পূর্ণ হবে।


OFFICIAL NOTFICATION- HERE

OFFICIAL WEBSITE- HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.