মানিক ভট্টাচার্যের বাড়ি রয়েছে লন্ডনে। কেদে কি বললেন ? Wb TET NEWS

মানিক ভট্টাচার্যের বাড়ি রয়েছে লন্ডনে। কেদে কি বললেন ? Wb TET NEWS


প্রাথমিক দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাপ্ত সভাপতি মানিক ভট্টাচার্য। ইতিমধ্যে তিনি কয়েক মাস ধরে জেলে রয়েছেন মানিক ভট্টাচার্য। আজ মঙ্গলবার হাইকোর্টে  গত কাল শুনানি হল। কিন্তু মানিক ভট্টাচার্য সাংবাদিকের মুখোমুখি হয়ে  কেঁদে ফেললেন। এবং নানান ধরনের জিজ্ঞাসা বাদ চলে যা নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।


Wb TET NEWS




এক গুঞ্জন শোনা যায় যে মানিক ভট্টাচার্য এর বাড়ি রয়েছে লন্ডনে । সাংবাদিকের মুখোমুখি হয়ে জানালেন আমার যদি লন্ডনে বাড়ি রয়েছে এমনই অনেকে দাবি করছেন। লন্ডনের বাড়ি নিয়ে মানিক ভট্টাচার্য বলেন - আমার যদি লন্ডনে বাড়ি রয়ে থাকে তাহলে আমায় ফাঁসি দিক। এমনই বিস্ময়কর কথা বললেন সাংবাদিকের সামনে রাজ্যের প্রাক্তন সভাপতি মানে ভট্টাচার্য।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here

তিনি আরো বলেন প্রমাণ দিয়ে যদি বলতে পারে আমার লন্ডনে জায়গা সহ বাড়ি রয়েছে। তাহলে আমায় জড়িয়ে ফাঁসি দিক আমার কোন আপত্তি নেই। অযথা মিথ্যে কথা বলে আমার নামে ষড়যন্ত্র চালাচ্ছে। নদীয়াটা কি লন্ডন নামে পরিচিত হয়েছে। যে আমার তো নদীয়া জেলায় বাড়ি রয়েছে শুধুমাত্র।



অপরদিকে  হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সি বি আই  CBI কে প্রশ্ন করেন যে, তদন্ত করতে এত কেন দেরি হচ্ছে? এমনই বিস্ফোরক দাবি জানাই কলকাতা হাইকোর্টের। অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরো জানিয়েছেন যে, তিনি কতবার লন্ডনে পাড়ি দিয়েছেন? মানিক ভট্টাচার্যের বাড়ির ঠিকানা আপনারা জানেন? আমি এই বিষয়ে বলতে পারি শুনবেন? এমনই CBI কে প্রশ্ন করেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ কঙ্গোপাধ্যায়।



মানিক ভট্টাচার্যের মতে ১৯৮৯ সালে জাতক-পুরে একটি ফ্ল্যাট নিয়ে থাকতেন মানিক ভট্টাচার্যের পরিবার। এবং সেই পরবর্তীকালে ওই ফ্ল্যাটটি কিনে নেন মানিক ভট্টাচার্য। তিনি আরো জানিয়েছেন যে গ্রামের নদীয়া জেলাতে আমার বাড়ি রয়েছে। এই বিষয়ে সমস্ত তথ্য ইতিমধ্যে  CBI কে আমি জানিয়ে দিয়েছি।



যদিও এ কেশের অনেক দিনই কেটে যায় কিন্তু সঠিক প্রমাণ না থাকাই অভিযোগে এখনো পর্যন্ত সম্পন্ন হয়ে উঠতে পারেনি তবে আদালতের দোয়া করা নির্দেশ এবার সিবিআই প্রচন্ড তদন্তের চেষ্টায় রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.