শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে নিয়োগ-NHUM Recruitment-2023

শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে নিয়োগ-NHUM Recruitment-2023


রাজ্যে এক বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে রাজ্যের সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের পক্ষ থেকে সারা রাজ্যের পৌরসভা গুলিতে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের এক বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। যেখানে নারী পুরুষ উভয়ের চাকরিপ্রার্থী এই চাকরিতে আবেদন করতে পারবেন ‌। সব থেকে বড় কথা হলো এই চাকরিতে কোনরকম লিখিত পরীক্ষা হবে না শুধুমাত্র ইন্টারভিউ দিলেই আপনার চাকরি হয়ে যাবে এমন এক দারুন সুযোগ হাতছাড়া করবেন না নিচে বিস্তারিত অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তির উল্লেখযোগ্য বিষয়বস্তু আলোচনা করা হলো।


NHUM Recruitment-2023




নিয়োগ মাধ্যম ও শুন্য পদ- এখানে, NUHM এর তরফ থেকে চুক্তিভিত্তিক মেডিকেল অফিসার Medical Officer পদে কর্মী নিয়োগ করবে এবং এখানে মোট শূন্য পদ রয়েছে ২৯ টি।


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


বয়স সীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে ইন্টারভিউ দিতে যাবেন তাদের এক ০১-০২-২০২৩ অনুযায়ী 62 বছরের মধ্যে বয়স হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা-অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদে আবেদন করতে চাইলে আপনাকে MBBS থাকতে হবে যেকোনো এমসিআই রিকগনাইজ ইনস্টিটিউট থেকে এবং সাথে এক বছরের ইন্টারসিপ লাগবে।



বেতন কাঠামো-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে নিযুক্ত হবেন তাদের প্রতিমাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।



আবেদন প্রক্রিয়া -যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের আগে থেকে কোনরকম আবেদন জানাতে হবে না। তবে চাকরিপ্রার্থীকে অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে তিন নম্বর পৃষ্ঠায় একটি আবেদনপত্র দেওয়া আছে সেখানে সমস্ত তথ্য দিয়ে ফর্মটিকে পূরণ করতে হবে এবং নির্দিষ্ট স্থানে রঙ্গিন পাসপোর্ট সাইজের ফটো ও একটি সিগনেচার দিয়ে করে রাখতে হবে ‌ এছাড়াও নিজের যাবতীয় তথ্য দিয়ে একটি বায়োডাটা বানিয়ে ইন্টারভিউয়ের দিন আবেদন পত্রসহ বায়োডাটা টি নিয়ে যেতে হবে।


যে সমস্ত ডকুমেন্টস সাথে নিয়ে যাবেন-


  • বয়সের প্রমাণপত্র
  • স্থায়ী ঠিকানা প্রমাণপত্র হিসেবে আধার কার্ড বা ভোটার কার্ড।
  • আপনার সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট।
  • কম্পিউটার সার্টিফিকেট যদি থাকে।
  • কাস্ট সার্টিফিকেট যদি থাকে।
  • কোনরকম ওয়ার্ক এক্সপেরিয়েন্স যদি থাকে সাথে অবশ্যই দেবেন।


নির্বাচন প্রক্রিয়া-নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই নিয়োগ প্রক্রিয়ায় কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীকে বাছাই করে নেওয়া হবে।



ইন্টারভিউ এর দিন ও ঠিকানা-যে সমস্ত চাকরিপ্রার্থী শিক্ষাগত যোগ্যতাই মিল রয়েছে এবং চাকরি করতে ইচ্ছুক তাদের আগামী ১৫/২/২০২৩ সকাল দশটার মধ্যে পৌঁছাতে হবে।


Room number -254, Second floor, PMU, Kolkata City NUHM SOCIETY, 5-S.n Banerjee road Kolkata -700013



বিস্তারিত আরো ভালোভাবে জানতে অফিশিয়াল বিজ্ঞপ্তি ক্লিক করুন। এবং এরকম প্রতিনিয়ত চাকরির আপডেট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ভিজিট করুন।


শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে নিয়োগ-NHUM Recruitment-2023


OFFICIAL NOTIFICATION - HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.