জেলায় চলছে আশা কর্মী নিয়োগ-WB Asha Recruitment -2023

WB Asha Recruitment -2023-Notification-Download



চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী আশা কর্মী পদে  চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

WB Asha Recruitment -2023



পদের নাম/POST NAME- এখানে আশা কর্মী পদে নিয়োগ করা হবে।WB Asha Recruitment -2023



Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here

শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION- এখানে আবেদন জানাতে হলে চাকরিপ্রার্থীকে ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক পাশ হলেই আবেদন জানাতে পারবেন এছাড়া উচ্চশিক্ষিত প্রার্থীরাও জানাতে পারবে ।     



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- অফিসিয়াল ওয়েবসাইট থেকে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল আবেদনপত্র সংগ্রহ করে নিতে হবে।আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে পূরণ করে নিতে হবে ‌।  আবেদন পত্রে রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন সঙ্গে ফর্মের মধ্যেই নিজের সিগনেচার করে দিতে হবে। সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।               





বয়সের মাপকাঠি/AGE LIMIT-চাকরিপ্রার্থীর বয়স হতে হবে 30-40 বছর বয়সের মধ্যে। SC/ ST প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা 22-40 বছর।                  




নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS- এখানে নিয়োগের সবথেকে বড় বিশেষত্ব হলো এখানে কোনরকম লিখিত পরীক্ষার ছাড়াই শুধুমাত্র একাডেমিক মার্কস ও ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।                 





আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-চাকরিপ্রার্থী আগামী 12/04/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন।




Official Notification -Here

Official Website -Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.