জেলা স্তরে কাজ করতে ইচ্ছুক তাহলে এখনি ক্লিক করুন-WB District level job-2023

জেলা স্তরে কাজ করতে ইচ্ছুক তাহলে এখনি ক্লিক করুন-WB District level job-2023


চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী জেলা স্তরের আওতায় চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

WB District level job-2023



পদের নাম/POST NAME- এখানে মূলত দুটি পদে নিয়োগ করা হবে সেটি হল

Sub Assistant Engineer

Data entry operator 


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-    

Sub Assistant Engineer- এই পদের জন্য চাকরিপ্রার্থীকে যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং এবং সাথে ডিপ্লোমা কোর্স থাকতে হবে।


Data entry operator- এই পদের জন্য স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে কমার্সে স্নাতক পাস হতে হবে এবং সাথে একাউন্টিং ও ডাটা এন্ট্রি কাজের অভিজ্ঞতা থাকতে হবে ‌।   



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের অনলাইন এর মাধ্যমে আবেদন জানাতে হবে সে ক্ষেত্রে নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে বৈধ মোবাইল নাম্বার ও বৈধ ইমেইল আইডি দিয়ে শিক্ষাগত যোগ্যতা সমস্ত ডকুমেন্ট স্কেল করে আপলোড করে আবেদন করতে হবে ‌।                    





বয়সের মাপকাঠি/AGE LIMIT- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের সর্বোচ্চ বয়স্ ৩৬ বছরের মধ্যে হতে হবে    । সরকারি নিয়ম অনুযায়ী রিজার্ভ ক্যাটাগরির চাকরিপ্রার্থী বয়সে ছাড় পাবেন।             




নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS-     নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা এবং কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।       





আবেদনের সময়সীমা/APPLICATION END DATE- আগামী ৩০ মার্চ ২০২৩ থেকে ১৩ এপ্রিল ২০২৩ তারিখ পর্যন্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাতে পারবেন।




Official Notification -Here

Official Website /Apply Onlone-Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.