সেন্ট্রাল ব্যাংক এ কাজ করতে ইচ্ছুক রয়েছে ৫০০০ শূন্যপদ-Central Bank.Com-carrier

সেন্ট্রাল ব্যাংক এ কাজ করতে ইচ্ছুক রয়েছে  ৫০০০   শূন্যপদ-Central Bank.Com-carrier-Recruitment

Central Bank.Com-carrier-Recruitment


চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী ব্যাংক এর আওতায়   চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।



পদের নাম/POST NAME-এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন পদে নিয়োগ করা হবে এখানে সারা ভারতবর্ষ জুড়ে ৫০০০   পদে কর্মী নিয়োগ করা হচ্ছে সেক্ষেত্রে পশ্চিমবঙ্গে সর্বমোট শূন্য পদ রয়েছে ৩৭৭ টি পদ।



শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-    এই চাকরিতে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থী স্বীকৃত ইউনিভার্সিটি তে স্নাতক বা গ্রেজুয়েশন পাশ থাকলে আবেদন জানাতে পারবেন।   



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- চাকরিপ্রার্থীকে এখানে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করে নিন।নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিতে হবে। অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং একটি ইমেল আইডি সঙ্গে রাখবেন। সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।                    





বয়সের মাপকাঠি/AGE LIMIT- এই নিয়োগ প্রক্রিয়ায় চাকরি প্রার্থীর ন্যূনতম বয়স ২০ বছর এবং সর্বোচ্চ ২৮ বয়স  বছরের মধ্যে হতে হবে।                  



আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-আগামী 3 এপ্রিল, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সহ যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে।                


Requirered Documents

  • বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
  • সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট বিশেষ করে মার্কসিট ও সার্টিফিকেট।
  • স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসাবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
  • কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  • কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
  • রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
  • নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি



Official Notification -Here

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.