স্বাস্থ্য দপ্তর ২৭ ধরনের পদে কর্মী নিয়োগ বিশদ জানতে ক্লিক করুন-wbhealth.gov.in-Recruitment-2023

স্বাস্থ্য দপ্তর এর  ২৭ ধরনের পদে কর্মী নিয়োগ বিশদ জানতে ক্লিক করুন-wbhealth.gov.in-Recruitment-2023


চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী স্বাস্থ্য দপ্তর এর আওতায় চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

wbhealth.gov.in-Recruitment-2023


পদের নাম/POST NAME- এখানে সর্বমোট 27 ধরনের পদে কর্মী যুক্ত করা হবে

Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here

শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-     

Technical Supervisor- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে physics, chemistry, mathamatics , biological sciences এই উচ্চমাধ্যমিক পাশ থাকতে হবে সাথে Medical Laboratory Technology -তে diploma করা থাকতে হবে । নিযুক্ত চাকরিপ্রার্থীদের এখানে প্রতি মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে ‌।


Laboratory Technician - যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে physics, chemistry, mathamatics , biological sciences এই উচ্চমাধ্যমিক পাশ থাকতে হবে সাথে Medical Laboratory Technology -তে diploma করা থাকতে হবে । নিযুক্ত চাকরিপ্রার্থীদের এখানে প্রতি মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে ‌।


Staff Nurse -যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলিং অনুবদিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে GNM Course থাকলে আবেদন করতে পারবেন। নিযুক্ত চাকরি পাক থেকে এখানে ২৫ হাজার টাকা করে মাসে বেতন দেওয়া হবে।


Community Health Assistant - যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন তাদের পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল  অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ANM / GNM করা থাকলে আবেদন জানাতে পারবেন ।


এছাড়া আরো অন্যান্য বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে  নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি  পুড়ুন।



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- আগ্রহী প্রার্থী এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন সে ক্ষেত্রে নিচে দেওয়া বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্র ডাউনলোড করে একটি A4 সাইজে প্রিন্ট করে সেখানে সমস্ত তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে এবং    নির্দিষ্ট জায়গায় পাসপোর্ট সাইজের ছবি এবং সিগনেচার করতে হবে শেষে একটি খামের মধ্যে আবেদন পত্রসহ সমস্ত যাবতীয় ডকুমেন্ট খামের মধ্যে ভরে নির্দিষ্ট স্থানে পৌঁছাতে হবে।            





বয়সের মাপকাঠি/AGE LIMIT-    নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বিভিন্ন ধরনের বয়সের মাপকাঠি রয়েছে বিশদ জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।              




আবেদন ফি/Application Fee -আবেদন ফি GEN/OBC/EWS হিসাবে প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা এবং রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের জন্য 50 টাকা ‌।             



আবেদনের সময়সীমা/APPLICATION END DATE- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের আগামী ১৭ এপ্রিল ২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে হবে।



আবেদন পাঠানোর ঠিকানা / Application Fee- 

To The Chief Medical Officer of health, Bankura, Tamlibandh patpur Road ,post+ Dist- Bankura 722101


For more details please read the official notification, & Apply as per the notification Ruls 

Official Notification -Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.