স্বাস্থ্য দপ্তরে সুপারভাইজার পদে নিয়োগ-আবেদনের শেষ তারিখ কাল- Health Supervisor Recruitment 2023

চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী স্বাস্থ্য দপ্তরে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।


Health Supervisor Recruitment 2023


পদের নাম/POST NAME- যে পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়ায় নিয়োগ সংস্থা নিয়োগ করতে চলেছে সেটি হল টেকনিক্যাল সুপারভাইজার। VBD TECHNICAL SUPERVISOR.



শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-   যে সমস্ত চাকরিপ্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক তাদের যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক পাস থাকতে হবে বায়োলজিক্যাল সাইন্স নিয়ে অথবা যেকোনো শাখায় স্নাতক পাস সাথে ক্লাস XI ও XII এ বায়ো সাইন্স বিষয় থাকতে হবে।    



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- যে সমস্ত চাকরিপ্রার্থী উপরের যোগ্যতায় যোগ্য এবং আবেদন করতে আগ্রহী তাদের এই নিয়োগ প্রক্রিয়ায় অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে সে ক্ষেত্রে নিয়োগের সরকারি ওয়েবসাইটে গিয়ে নিজের নাম রেজিস্ট্রেশন করে আবেদন পত্রে সমস্ত তথ্য দিয়ে এবং নিজের যাবতীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করলে শেষে সাবমিট বাটন ক্লিক করলে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন ‌।                    





বয়সের মাপকাঠি/AGE LIMIT- এই নিয়োগ প্রক্রিয়ায় চাকরি প্রার্থীর নূন্যতম বয়স হতে হবে ২১ বছর এবং সর্বোচ্চ বয়স 40 বছর হলে আবেদন জানাতে পারবেন।             




নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS- এই নিয়োগ প্রক্রিয়ায় লিখিত পরীক্ষা হবে না বললেই বলা চলে শুধুমাত্র একাডেমিক মার্স এবং ইন্টারভিউ এর উপর গুরুত্ব দিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে জানা গেছে ।                





আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-পাগলীর প্রার্থী এখানে আগামীকাল পর্যন্ত আবেদন করতে পারবেন অর্থাৎ 31- 3- ২০২৩ এর মধ্যে আবেদন জানাতে হবে।




Official Notification -Here

Official Website -wbhealth.gov.in

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.