ডাটা এন্ট্রি পদে লোক নিচ্ছে বিশ্ববিদ্যালয়-Data entry recruitment under university-2023

ডাটা এন্ট্রি পদে লোক নিচ্ছে বিশ্ববিদ্যালয়-Data entry recruitment under university-2023


চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী  Data Entry পদে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

Data entry recruitment under university-2023



পদের নাম/POST NAME- এখানে যে পদের জন্য নিয়োগ করা হবে সেটি হলো ডাটা এন্ট্রি অপারেটর


Join Our WhatsApp GroupClick here
Join Our Telegram GroupClick here
Join Our Facebook PageClick here


শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-       যেকোনো শিক্ষিত শিক্ষার প্রতিষ্ঠান থেকে চাকরিপ্রার্থীকে ৫৫ শতাংশ নাম্বার নিয়ে কম্পিউটার Science এ BCA/ B.SC করা থাকতে হবে। এছাড়া কম্পিউটারের কাজে এবং ইন্টারনেট কাজে পারদর্শিতা থাকতে হবে।



আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের অফ লাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে সে ক্ষেত্রে নিচে দেওয়া লিংকে ক্লিক করলে আবেদন পত্র ডাউনলোড করতে হবে সেখানে সমস্ত তথ্য পূরণ করতে হবে। এবং শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস বয়সের প্রমাণপত্র স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র কাজের অভিজ্ঞতা সহ সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে একটি খামের মধ্যে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে ‌।                    




বয়সের মাপকাঠি/AGE LIMIT- যে সমস্ত চাকরিপ্রার্থী প্রতি আবেদন করতে চাচ্ছেন তাদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে ১ জানুয়ারি 2023 তারিখ অনুযায়ী।                 




নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS- যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।            





আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-আগ্রহ প্রার্থীদের এখানে আগামী ২৩ এপ্রিল ২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।



ডাটা এন্ট্রি পদে লোক নিচ্ছে বিশ্ববিদ্যালয়-Data entry recruitment under university-2023



Official Notification -Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.