পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন এর আওতায় ১২২টি পদে কর্মী নিয়োগ-বেতন ৫৬ হাজার টাকা দিয়ে শুরু-WBPSC Recruitment-2023-122 nos Vacancies

WBPSC Recruitment-2023-122 nos Vacancies-Notification-Apply online-Last Date-Application process.


পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে এক নতুন বিজ্ঞপ্তি বেরিয়েছে । এই আবেদন প্রক্রিয়া গত ২৫-৭-২০২৩ থেকে শুরু হয়েছে এবং আবেদন চলবে ১৭-৮-২৩ তারিখ পর্যন্ত। যে সমস্ত চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা এবং ভারতীয় নাগরিক তাহলেই আবেদন জানাতে পারবেন। এবার চলুন দেখে আসি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত রকম খুঁটিনাটি বিষয়বস্তু।

WBPSC Recruitment-2023-122 nos Vacancies-Notification-Apply online-Last Date-Application process.



নিয়োগ মাধ্যম-WBPSC.



পদের নাম-অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর অফ এগ্রিকালচার পদে কর্মী নিয়োগ করা হবে।



মোট শূন্য পদ-এখানে মোট শূন্য পদ রয়েছে ১২২টি।




শিক্ষাগত যোগ্যতা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের চার বছরের ডিগ্রী কোর্স থাকতে হবে এবং সংশ্লিষ্ট বিষয় কৃষিকাজের উপর স্নাতক পাস হতে হবে ‌‌। এছাড়া সংশ্লিষ্ট বিষয়ের উপর অভিজ্ঞতা ও জ্ঞান থাকতে হবে।



বয়স সীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের বয়স এক জানুয়ারি ২০২৩ তারিখের হিসাবে 36 বছরের মধ্যে হতে হবে।




আবেদন পদ্ধতি-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাতে আগ্রহী তাদের পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন জানাতে হবে এক্ষেত্রে সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইডে ভিজিট করে নিজের বৈধ ইমেল আইডি ও মোবাইল নাম্বার দিয়ে নিজের নাম রেজিস্ট্রেশন করে তারপর আবেদন পত্র যাবতীয় তথ্য দিয়ে ভালোভাবে ভরে এবং আবেদন ফি এবং কিছু ডকুমেন্টস আপলোড দিয়ে আবেদন পত্র সম্পূর্ণ করতে হবে।




বিস্তারিত আরো ভালোভাবে জানতে নিচে দেওয়া অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে পড়ুন।


OFFICIAL  NOTIFICATION-CLCIK HERE

OFFICIAL WEBSITE-CLICK HERE

MORE JOB- CLCIK HERE

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.