মেট্রো রেলে সুপারভাইজার পদে কর্মী নিয়োগ-বেতন ৩৩ হাজার থেকে ১ লক্ষ টাকা-Metro Rail Job -2023 Supervisor Post

Metro Rail Job -2023 Supervisor  Post-Notification-Application Process-Last Date.


চাকরিপ্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির সংবাদ যে সমস্ত চাকরিপ্রার্থী এখনো বেকার সমস্যায় ভুগছেন ভালো চাকরির খবর পাচ্ছেন না তাদের জন্য এটি একটি দারুণ সুবর্ণ সুযোগ ও ভালো খবর। মেট্রোরেল  থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে  অনলাইন এর মাধ্যমে আবেদন জানাতে পারবেন নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

Metro Rail Job -2023 Supervisor  Post-Notification-Application Process-Last Date.



পদের নাম-এখানে সর্বমোট পাঁচ ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে এবং সর্বমোট শূন্য পদ রয়েছে এখানে 88 টি।

সুপারভাইজার_ Supervisor 

মেনটেনার_ Maintainer

স্টোর_Store

এইচআর_HR Assistant 

একাউন্টেন্ট_ assistant finance



শিক্ষাগত যোগ্যতা-যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ থেকে শুরু করে উচ্চতর সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে ডিগ্রি কিনবা ডিপ্লোমা পাস হলেই আবেদন করতে পারবেন। বিস্তারিত অফিশিয়াল নোটিফিকেশনে।




চাকরিপ্রার্থীর বয়সসীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের ন্যূনতম বয়স ১৮ থেকে এবং সর্বোচ্চ বয়স 28 পর্যন্ত আবেদন জানাতে পারবেন এবং রিজার্ভ ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের জন্য সরকারের নিয়ম অনুযায়ী বয়সের ছাড়া দেওয়া আছে।




আবেদন পদ্ধতি-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাবেন তাদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে সে ক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে নিজের বৈধ ইমেইল আইডি ও সক্রিয় মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এরপর নিজের নাম শিক্ষাগত যোগ্যতা সমস্ত তথ্য দিয়ে অনলাইন ফরম ফিলাপ করতে হবে আর যদি কোন ডকুমেন্টস আপলোড দিতে হয় তাহলে অবশ্যই আপলোড করুন এবং শেষে আবেদন কি জমা করতে বললে জমা করে সাবমিট বঠম ক্লিক করলে আপনার আবেদন সম্পন্ন হবে।



আবেদনের সময়সীমা-আগ্রহী প্রার্থী এখানে আগামী ৩১/৮/২০2৩ তারিখের মধ্যে আবেদন জানাতে পারবে আবেদন জানানোর পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন একবার ভালোভাবে পড়বেন।



আরো পড়ুন -জেলা অফিসের আওতায় গ্রুপ ডি গ্রুপ সি পদে নিয়োগ-দেখুন কোন জেলায়-?



Official Notification-Click Here

Official Website-Click Here

More Job- Click Here



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.