জেলা অফিসের আওতায় গ্রুপ ডি গ্রুপ সি পদে নিয়োগ-দেখুন কোন জেলায়-?-Group-D & C recruitment In West Bengal District

Group-D & C recruitment In West Bengal District-Notification-Apply online-Last Date-Application Process & Selection Process.


রাজ্যের এক জেলায় চাকরিপ্রার্থীদের জন্য দারুন এক চাকরির সুসংবাদ যে সমস্ত চাকরিপ্রার্থী অষ্টম পাস থেকে উচ্চ মাধ্যমিক পাস পর্যন্ত বাড়িতে বেকার বসে আছেন এবার তিনারা নিজের জেলায় চাকরি আবেদন করে এই সুবর্ণ সুযোগ নিতে পারে। এখানে office of the district magistrate and collector এর আওতায় একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে যেখানে বিভিন্ন রকম পদে নিয়োগ করা হচ্ছে যা বিস্তারিতভাবে নিচে আলোচনা করা হলো।

Group-D & C recruitment In West Bengal District-Notification-Apply online-Last Date-Application Process & Selection Process.



শূন্য পদের নাম ও শিক্ষাগত যোগ্যতা-

পদের নাম- কর্ম বন্ধু Sweeper-এই পদের জন্য চারটি শুন্য পদ রয়েছে। 

যোগ্যতা-এই পদের জন্য চাকরিপ্রার্থীকে কোনরকম শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই কেবলমাত্র চাকরি প্রার্থী শারীরিক ফিট থাকলেই হবে। এক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে 1/1/23 অনুযায়ী।


পদের নাম- ক্লার্ক-যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদে আবেদন করবেন তাদের কমপক্ষে মাধ্যমিক পাস থাকতে হবে তার সাথে রেজিস্ট্রেট ফার্মাসিস্ট এবং সাথে দু'বছরের অভিজ্ঞতা প্রয়োজন হবে। এক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে 1/1/23 অনুযায়ী ।



পদের নাম- কুক-যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদে আবেদন করবেন তাদের কমপক্ষে ন্যূনতম যোগ্যতা এইট পাস হতে হবে এবং সাথে এক সংশ্লিষ্ট কাজের জন্য অভিজ্ঞতা থাকতে হবে। এক্ষেত্রে চাকরি প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।



পদের নাম -অফিসার ইনচার্জ-এই পদের জন্য যে সমস্ত চাকরিপ্রার্থী আবেদন করবেন তেনাদের পোস্ট গ্রেজুয়েট ডিগ্রী থাকতে হবে। এবং তার সাথে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে সরকারি প্রতিষ্ঠান থেকে বা বেসরকারি প্রতিষ্ঠান থেকে ।এক্ষেত্রে চাকরি পাত্রীর বয়স হতে হবে ২৭ থেকে ৪২ বছরের মধ্যে।



নিয়োগ পদ্ধতি-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের বিভিন্ন পদ অনুযায়ী বিভিন্ন রকম প্রক্রিয়া দিয়ে চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে এখানে মূলত লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে ।তবে বেশিরভাগ পদগুলি ক্ষেত্রে শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে নিয়োগ হবে।



আবেদন পদ্ধতি-এখানে চাকরিপ্রার্থীকে দুই ভাগে আবেদনের জন্য প্রক্রিয়া করে দেওয়া হয়েছে অফিসার ইনচার্জ ও  ক্লার্ক পদের জন্য চাকরিপ্রার্থী এখানে অনলাইনের মাধ্যমে আবেদন জমা করতে পারবেন। এবং কুক ও কর্ম বন্ধু পদের জন্য অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে। 



আবেদনের সময়সীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এই আবেদন প্রক্রিয়ায় আগ্রহী এবং আবেদন করতে ইচ্ছুক তাদের আগামী ১৪ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবেন। আবেদন করবেন- To The District Magistrate and Chairperson of the Selection Committee Social Welfare Uttarpara Hooghly.



বিস্তারিতভাবে আরো ভালোভাবে জানতে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে ভালোভাবে পড়ুন এবং এরকম প্রতিনিয়ত চাকরির খবর পেতে অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ জয়েন করুন।


আরো পড়ুন -নবান্ন কে-১২০০০ গ্রুপ ডি ও ৩০০০ সি পদের জন্য মুখ্যমন্ত্রীর নিয়োগ নির্দেশ- রইল বিস্তারিত.


Official notification -Click here

Apply online -Click here

More Job -Click here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.