বন্ধন ব্যাংক এ 23000 শূন্য পদে কর্মী নিয়োগ !West Ben gal Bandhan Bank Recruitment-2022!

বন্ধন ব্যাংক এ 23000 শূন্য পদে কর্মী নিয়োগ !West Ben gal Bandhan Bank Recruitment-2022!

বন্ধন ব্যাংক এ 23000 শূন্য পদে কর্মী নিয়োগ !West Ben gal Bandhan Bank Recruitment-2022!



অবশেষে বছরের শুরুতে পশ্চিমবঙ্গ বন্ধন ব্যাংক ডিপার্টমেন্ট নিয়োগ করতে চলেছে 23000 শূন্য পদ। আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং বেকার সমস্যা আছেন তাহলে আপনার জন্য দারুন সুখবর। বন্ধন ব্যাংক রিক্রুটমেন্ট বোর্ড নিতে চলেছে 23000 শূন্য পদে কর্মী নিয়োগ। এখানে ছেলে-মেয়ে আবেদনযোগ্য। চাকরিপ্রার্থীদের মেধা অনুযায়ী তারা আবেদন করতে পারবেন। যদি আপনি চাকরিতে সিলেক্ট হয়ে যান তাহলে আপনার নিজস্ব জেলায় চাকরিতে জয়েন করা হবে। আপনি যদি এই ব্যাঙ্কের চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই নিচে দেওয়া সমস্ত তথ্য ভালভাবে পড়ুন এবং আবেদন করুন।


পদের নাম / WB Bandhan Bank Recruitment-2022: এখানে প্রচুর পোস্টে কর্মী নিয়োগ করা হবে। মাধ্যমিক লেভেল থেকে উচ্চশিক্ষা লেভেল পর্যন্ত শূন্যপদের পোস্ট রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা /WB Bandhan Bank Recruitment-2022: পশ্চিমবঙ্গ রাজ্যের যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে আপনি যদি ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকেন তাহলেই এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন। এমনকি রাজ্যের উচ্চ শিক্ষা যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থীরা সমানভাবে এখানে চাকরির জন্য আবেদনের যোগ্য। আপনি উচ্চমাধ্যমিক কিংবা স্নাতক পাশ করে থাকলেও আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী প্রচুর পদ রয়েছে।


বয়স সীমা/WB Bandhan Bank Recruitment-2022: Bandhan Bank এর চাকরিতে আবেদন করতে গেলে আবেদনকারীর বয়স ন্যুনতম 18 বছর হতে হবে এই চাকরিতে আবেদন করতে গেলে। সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।


শূন্যপদ/WB Bandhan Bank Recruitment-2022: পশ্চিমবঙ্গের 23 টি জেলার প্রতিটি বন্ধন ব্যাংক এবং সঙ্গে নতুন ভাবে যেগুলো ব্যাংক গড়ে উঠতে চলেছে সেইসব ব্যাংকে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। মোটামুটি সব মিলিয়ে এবার 22,300 শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।


আবেদন প্রক্রিয়া/WB Bandhan Bank Recruitment-2022: অনলাইন কিংবা অফলাইন যেকোনো পদ্ধতির মাধ্যমেই আপনি Bandhan Bank এর চাকরির নিয়োগে আবেদন জানাতে পারবেন। *অফলাইনের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে আপনাকে আবেদনপত্র (Application Form) বানিয়ে সেটি জমা করার মধ্য দিয়ে আবেদন করে নিতে হবে *সেক্ষেত্রে আপনাকে সবার প্রথমে নিজের হাতে একটি আবেদনপত্র বানিয়ে নিতে হবে ভালো করে নিজের যাবতীয় তথ্য দিয়ে।*এক্ষেত্রে নিজের নাম, বাবার নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স ইত্যাদি তথ্য দিয়ে ভালো ভালো করে আবেদনপত্রটি নিজে বানিয়ে পূরণ করবেন।*আবেদনপত্র তে নিজের মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিতে হবে কারণ সকল প্রকার আপডেট আপনাকে এই মোবাইল নম্বর এবং ইমেলের মাধ্যমে প্রদান করা হবে।*এরপর আপনাকে নিজের সকল প্রকার ডকুমেন্ট এর জেরক্স ভালো করে Self Attested করে আবেদনপত্রের সঙ্গে জুড়ে দিতে হবে।*সবার শেষে এগুলি সব একটি চিঠি খামের মধ্যে ভরে ফেলুন এবং খামে স্ট্যাম্প লাগিয়ে দিন এটি আপনার নিকটবর্তী হেড বন্ধন ব্যাংক এর অফিসে বাই পোস্টের মাধ্যমে কিংবা নিয়ে গিয়ে জমা করতে হবে।

যদি অনলাইনে এপ্লিকেশন করতে চান তাহলে নিচে দেওয়া লিংকে মাধ্যমে পোস্ট এবং লোকেশন সিলেট করে আবেদন করতে পারেন।


নিয়োগ প্রক্রিয়া/WB Bandhan Bank Recruitment-2022: বন্ধন ব্যাংক কর্মী নিয়োগের ক্ষেত্রে কোনো রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে কর্মী পদে নিয়োগ করা হবে।আবেদনপত্র গুলি জমা পড়ার পর সবার প্রথমে সেগুলি শর্ট লিস্টিং এর মধ্যে বাছাই করে সিলেক্টেড প্রার্থীদের ডাকা হবে ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের ইন্টারভিউয়ে বিভিন্ন প্রশ্ন করণের মধ্য দিয়ে ভালো করে যাচাই করে নেওয়া হবে।এখানে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ওপর তথা অ্যাকাডেমিক মার্কস এর ওপর নম্বর প্রদান করা হবে।তারপর ইন্টারভিউতে প্রাপ্ত নম্বর এবং অ্যাকাডেমিক মার্কস এর ওপর প্রাপ্ত নম্বর গুলি যোগ করে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে।সবার শেষে প্রার্থীদের ডাকা হবে ডকুমেন্ট ভেরিফিকেশন এর জন্য। এখানে প্রতিটি ডকুমেন্ট খুব ভালো করে চেক করা হবে।তারপর প্রার্থীদের নিকটবর্তী বন্ধন ব্যাংক এর হেড অফিস থেকে পাঠানো হবে ট্রেনিংয়ে।ট্রেনিং শেষে প্রার্থীদের ডাকা হবে মোবাইল নম্বরে কল করে এবং তাদের হাতে হাতে প্রদান করা হবে নিয়োগ পত্র।


APPLY ONLINE-CLCK HERE

OFFICIAK NOTIFICATION -CLCIK HERE



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.